×

VIDEO: মৌজ জামানে মে, বাড়ির ছাদে হরিয়ানভি গানের তালে উদ্দাম নাচ সুন্দরী বৌদির, দেখে পাগল ভক্তরা

বর্তমানে দেশের হাজার হাজার তরুণ-তরুণীর কাছে নিজের প্রতিভা প্রদর্শনের একমাত্র মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার এক ক্লিকেই পৌঁছে যাওয়া যায় হাজার হাজার মানুষের সামনে। সেই কারণে সারাদিনের ক্লান্ত-বিধ্বস্ত মানুষ এক চিলতে মুক্তির স্বাদ খুঁজে নেয় এই সোশ্যাল মিডিয়াকে ভর করেই আর সেই কারণেই নাচ,গান,আবৃত্তি প্রভৃতি নানান এন্টারটেনমেন্ট সেগমেন্টের ভিডিও ভাইরাল হতে থাকে সোশ্যাল মিডিয়াতে আর আজ আমরা এমনই এক ভাইরাল ভিডিও আপনাদের জন্য নিয়ে এসেছি এই প্রতিবেদনের মাধ্যমে।

সোশ্যাল মিডিয়া এন্টারটেইনমেন্ট সেগমেন্টের যে বিষয়বস্তুটি সবথেকে বেশি ভাইরাল হয় সেটি হল ডান্স কভার আর ডান্স রিল। আর এই ডান্স কভার যদি হয় কোন সুন্দরী যুবতীর তাহলে তো আর কোন কথাই নেই। সোশ্যাল মিডিয়াতে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে সেই ভিডিও। সম্প্রতি এমনই এক ভাইরাল ভিডিও সোশ্যাল মিডিয়া রীতিমত আগুন লাগিয়েছে,যেখানে বাড়ির ছাদেই এক সুন্দরী যুবতীকে কালো শিফন শাড়ি ও গোল্ড প্লেটেড ব্লাউজের সাজে ঠুমকা লাগাতে দেখা গিয়েছে।

“মৌজ জামানে মে” নামক একটি হরিয়ানভি মিউজিকের তালে এদিন যুবতীটি নৃত্য প্রদর্শন করেছেন। খোলা চুল,কানের দুল এবং অসাধারণ সৌন্দর্য্যের মেলবন্ধনে এদিনের ভিডিওটি যেন আরো অনন্য হয়ে উঠেছিল। সাথে ভিডিওটি দেখে বোঝার বাকি ছিলনা যে তিনি কতটা দক্ষ এবং প্রশিক্ষিত একজন শিল্পী। নীলু ময়ূরা নামক এই যুবতীর কোমরের ঠুমকায় রীতিমতো বর্তমানে মাতোয়ারা নেটদুনিয়া।

দিন দশেক আগে “সম্প্রতি মেরি হারিয়ানা” নামক ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত এই ভিডিওটিতে ইতিমধ্যেই প্রায় 3 লাখের বেশী ভিউজ এসেছে। অসাধারণ সুন্দর নৃত্যশৈলী প্রদর্শনের মাধ্যমে দর্শকদের একাংশের একজন প্রিয় নৃত্যশিল্পীতে পরিণত হয়েছে নীলু ময়ূরা। ভাইরাল এই ভিডিও বর্তমানে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল ট্রেন্ডের এক অতি অন্যতম প্রদর্শক!

Related Articles