বিনোদন

শুভশ্রীর পরিবারে শোকের ছায়া, প্রিয়জনকে হারাল রাজ পরিবার

শোকের ছায়া রাজ চক্রবর্তীর পরিবারে। প্রয়াত পরিচালকের বাবা কৃষ্ণশংকর চক্রবর্তী। সূত্রের খবর অনুযায়ী, বার্ধক্যজনিত কারণে অসুস্থ ছিলেন তিনি। কলকাতার এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। একথা নিজেই জানিয়েছিলেন পরিচালক। শুক্রবার সকালে পরিচালকের বাবার মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। এদিকে রাজ্ এখনও করোনা আক্রান্ত। বাড়িতেই হোম আইসোলেশনে রয়েছেন তিনি।

রাজের পরিবার এখন এক কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। একদিকে অন্তঃসত্ত্বা স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। তারপরেই আসবে ছোট খুদে। কিন্তু এই ছোট খুদেকে দেখে যেতে পারলেন না রাজের বাবা। শুভশ্রীর সাধের অনুষ্ঠানেও রাজের বাবা খুব হাসিখুশি ছিলেন। শুভশ্রীকে আদর করার ছবিও ভাইরাল হয়েছিল। রাজের সাথেও তাঁর বাবার অনেকদিন দেখা হয়নি। করোনায় আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে রয়েছেন রাজ। আর তাঁর বাবা হাসপাতালে ভর্তি ছিলেন।

কোভিড রিপোর্ট পজিটিভ আসতেই রাজ টুইটে জানিয়েছিলেন, তিনি করোনা আক্রান্ত। তবে শুভশ্রী-সহ বাড়ির সকলের কোভিড টেস্টের রিপোর্ট নেগেটিভ। তিনি বাড়িতেই হোম আইসোলেশন থাকবেন বলেও জানিয়েছিলেন।এমনকি তাঁদের এই কঠিন সময়ে প্রার্থনা করার জন্যে সবাইকে অসংখ্য ধন্যবাদ জানিয়েছিলেন। আজ ও বাবাকে শেষ দেখা দেখতে পাবেন কিনা তা নিয়ে সন্দেহ আছে। কারণ আজ তাঁর দ্বিতীয় করোনা টেস্টের রিপোর্ট আসবে।

টেস্টের রিপোর্ট নেগেটিভ হলেই তিনি নিয়মকানুন পালন করতে পারবেন। আর পজিটিভ এলে সেটা ও সম্ভনব হবে না। এখন সমস্ত কিছুই দেখভাল করছে শুভশ্রী। ছেলের প্রথম সন্তানের মুখও দেখতে পেলেন না কৃষ্ণশংকর চক্রবর্তী। সত্যিই এ এক কঠিন সময় রাজ চক্রবর্তীর পরিবারের জন্য।

Tags

Related Articles

Close