বিনোদন

মিঠাইতে আর দেখা মিলবে না সিদ্ধার্থ-মিঠাইকে! গল্পে নতুন টুইস্টের কথা শুনলে চমকে যাবেন

ক্রমাগত নিম্নগামী টিআরপির ফলস্বরূপ ইতিমধ্যেই রাত আটটার প্রাইম টাইমের স্লট থেকে বাদ দিয়ে দেওয়া হয়েছে মিঠাইকে। আগামী 14ই নভেম্বর থেকে সন্ধ্যে ছটায় প্রচারিত হবে এই ধারাবাহিক। ইতিমধ্যেই জানা গিয়েছে মিঠাই এবং সিডের কোল আলো করে আসতে চলেছে ছোট্ট হালুম। তবে আপনারা কি জানেন মূল দুই চরিত্র মিঠাই এবং সিদ্ধার্থ বাদ যেতে চলেছে?

ভাবছেন মূল দুই চরিত্র বাদ গেলে কিভাবে চলবে ধারাবাহিক? আজ্ঞে, সেই উত্তরও রয়েছে আমাদের কাছে, জানা যাচ্ছে একটা মস্ত বড় টাইমলিপ নিতে চলেছে এই ধারাবাহিক। ফলে সময়ের দিক থেকে অনেকটাই এগিয়ে যাবে ধারাবাহিকের প্লট আর সেই অনুযায়ী দাদু-ঠাম্মি চরিত্র বাদ চলে যাবে ধারাবাহিক থেকে তবে এর পাশাপাশি বাদ চলে যাবে সিদ্ধার্থ-মিঠাই চরিত্রও।

জানা যাচ্ছে, মিঠাই-সিদ্ধার্থের চরিত্র বাদ দিয়ে পরবর্তী সময় থেকে ধারাবাহিকের প্লট এগাবে সিদ্ধার্থের ছেলে যে কিনা অবিকল সিদ্ধার্থের মতো দেখতে তার গল্প নিয়ে এবং তার জীবনে অবিকল মিঠাইয়ের মতোই দেখতে এক মেয়ে আসবে। ফলতঃ মিঠাই-সিদ্ধার্থর মূল চরিত্র বাদ গেলেও অবিকল সৌমিতৃষাসহ এবং আদৃতকে পরবর্তী প্রজন্মে দুই চরিত্র হিসেবে পেয়ে যাচ্ছেন দর্শকরা।

এছাড়াও জানা যাচ্ছে আরও বেশ কিছু চরিত্র বাদ পড়ে যাবে ধারাবাহিক থেকে। তবে এখনো পর্যন্ত সেই সম্পর্কে কোনো তথ্য উঠে আসেনি সকলের সামনে। তবে সিদ্ধার্থ মিঠাই চরিত্রকে যে নতুন ভাবে পেতে চলেছেন দর্শকেরা এখবর পাওয়া মাত্র রীতিমতো উচ্ছসিত হয়ে পড়েছেন তারা। ফলতঃ ধারাবাহিক যে খুব শীঘ্রই শেষ হচ্ছে না একথা হারে হারে টের পাচ্ছেন সমালোচকরা। নতুন প্লট পরিবর্তনের মাধ্যমে নতুন আশায় ভক্তগণেরা বুক বাঁধছেন!

Related Articles