বিনোদন
Trending

ঠিক সুশান্তের মতো মৃত্যু, মুম্বইয়ের ফ্ল্যাট থেকে উদ্ধার জনপ্রিয় অভিনেতার ঝুলন্ত দেহ, দানা বাঁধছে গভীর রহস্য

অক্ষত উৎকর্ষ নামের ওই অভিনেতা মুম্বইয়ে একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন। সঙ্গে তার বান্ধবীও থাকতেন।

ফের এক অভিনেতার মৃত্যু। মুম্বইয়ের আন্ধেরিতে ফ্ল্যাট থেকে উদ্ধার হল এক অভিনেতার ঝুলন্ত দেহ। কাকতালীয় ভাবে এই অভিনেতাও জন্মসূত্রে বিহারের বাসিন্দা। অক্ষত উৎকর্ষ নামের ওই অভিনেতা মুম্বইয়ে একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন। সঙ্গে তার বান্ধবীও থাকতেন। তারা লিভ ইন রিলেশনশিপে ছিলেন। আর এই ফ্ল্যাট রবিবার রাতে তাঁর মৃতদেহ উদ্ধার হয়।

আম্বোলা পুলিশ সূত্রে খবর অনুযায়ী, লকডাউনে ওই অভিনেতার হাতে কাজ ছিল না। খরচ জোগাতেও তিনি পারছিলেন না। আর তাই পরিবার ও বন্ধুদের কাছ থেকে কিছু ধারও করেছিলেন। ফলে মানসিক অবসাদ গ্রাস করছিল তাঁকে। আর সে কারণেই তিনি আত্মহত্যার পথ বেছে নিয়েছেন। তবে অভিনেতার পরিবারের দাবি তাঁকে খুন করা হয়েছে। পরিবারের তরফ থেকে পুলিশের গাফিলতির ও অভিযোগ করা হয়েছে। তাঁর মামার অভিযোগ, তাঁর ভাগ্নেকে খুন করা হয়েছে । মানসিক অবসাদে ভুগছিলেন না তিনি।

পরিবার সূত্র মারফত জানা গিয়েছে, রবিবার রাতে মুজফফরপুরের বাড়িতে ফোন করেছিলেন তিনি। কিছুক্ষন কথা বলে পরে ফোন করবেন বলে ফোন কেটে দেন। তাঁর বাবা-মা সে সময় একটি পৌরাণিক সিনেমা দেখছিলেন, পরে ছবিটি শেষ হওয়ার পর যখন অক্ষতকে ফোন করা হয়, তখন ফোন তোলেননি।


স্নেহা চৌহান নামের এক বান্ধবীকে নিয়ে তিনি থাকতেন। তিনি পুলিশকে জানিয়েছেন, রবিবার অন্যান্য দিনের মতোই স্বাভাবিক ছিলেন অক্ষত । তাঁরা একসাথেই ডিনার করেছেন। তারপর আলাদা ঘরে শুতে গিয়েছিলেন। রাত সাড়ে ১১টা নাগাদ তিনি বাথরুমে যাওয়ার জন্য উঠলে তখন অক্ষতকে ঝুলন্ত অবস্থায় নিজের ঘরে দেখেন। সঙ্গে সঙ্গে পুলিশকে ফোন করেন তিনি। পুলিশ এসে তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে জানান। এরপর ময়নাতদন্তের জন্য দেহ নিয়ে যাওয়া হয় কুপার হাসপাতালে। বাবা-মায়ের একমাত্র সন্তান ছিলেন অক্ষত।

Tags

Related Articles

Close