অফবিটবিনোদন

মৃত্যুর পরেও অমর Sushant! নীল আকাশের তারায় লেখা প্রয়াত অভিনেতার নাম

১৪ই জুন ২০২০ মাত্র ৩৪ বছর বয়সেই প্রয়াত হয়েছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। আজ সেই ১৪ই জুন, দেখতে দেখতে একবছর পূর্ণ করলো বলিউডের সেই কালো দিন। সুশান্তের অকাল প্রয়ানে শোকস্তব্দ হয়ে পরেছিল গোটা দেশবাসী। সুশান্তের অভিনয় জীবন শুরু হয় পবিত্র রিস্তা ধারাবাহিক দিয়ে। খুব অল্প সময়েই সকলের মন জয় করে নিয়েছিলেন তিনি।

কিন্তু শেষ পর্যন্ত তাকে বলিউড ইন্ডাস্ট্রি থেকে চির বিদায় নিতে হয়। বলিউডের দর্শক থেকে তার ভক্তরা প্রিয় অভিনেতার এমন মর্মান্তিক মৃত্যুকে এখনও মেনে নিতে পারছে না। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর এক বছর পরেও তার ভক্তদের দ্বারা নানা ছবি ও ভিডিও ভাইরাল হতে দেখা যাচ্ছে। সুশান্তের মৃত্যুর কিছুদিন পরেই প্রিয় অভিনেতাকে অভিনব উপায়ে শ্রদ্ধা জানিয়েছিলেন তার শুভাকাঙ্ক্ষী এক ভক্ত।

সুশান্তের এক পরম ভক্ত ঠিক করেছিলেন একটি তারার নাম রাখবেন সুশান্ত সিং রাজপুতের নামে। যেমন ভাবনা তেমন কাজ, সুশান্তের নামে তাঁরার নাম রেজিস্ট্রেশন করে সোশ্যাল মিডিয়ায় সেই রেজিস্ট্রেশনের তথ্য শেয়ার করেন। এবং ক্যাপশনে লেখেন ‘সুশান্ত সিং রাজপুত ছিলেন তারা প্রেমী। তাই তার নামেই তারার নামকরণ হোক। এভাবেই সারা জীবন তারার মতোই উজ্জ্বল হয়ে থাকবে সুশান্তের নাম।

সুশান্তের মৃত্যুকে নিয়ে এখনো সকলের মনে প্রশ্ন রয়ে গেছে। সত্যিই কি আত্মহত্যা করেছিলেন সুশান্ত? নাকি প্ল্যান মাফিক তাকে হত্যা করে ঝুলিয়ে দেওয়া হয়েছিল? মৃত্যুর এক বছর পেরিয়ে গেলেও এখনও ধোঁয়াশার মধ্যে রয়েছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য।

Tags

Related Articles

Close