×

কাপুর বাড়িতে ছোট্ট শিশুর কান্না! সন্তানের আগমনে খুশি আলিয়া থেকে নীতু কাপুর

কাপুর পরিবারে নতুন সদস্যের আগমন!

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে জনপ্রিয় কিছু পরিবারের মধ্যে অন্যতম হলো কাপুর পরিবার। বলি মহলে বিরাট এক আয়তন অধিকার করে রয়েছে এই কাপুর পরিবার। এই পরিবারের বেশির ভাগ সদস্যই রুপোলি পর্দার মানুষ তাই সোশ্যাল মিডিয়ার চর্চায় বারেবারেই উঠে আসে এই কাপুর পরিবারের নাম। বেশ কিছুদিন আগেই এই কাপুর পরিবারের সন্তান রনবির কাপুরের বিবাহ নিয়ে বেশ চর্চার মধ্যে এসেছিল এই পরিবার। তবে এইবার শোনা যাচ্ছে কাপুর পরিবারে নতুন সদস্যের কথা।

বেশ কিছুদিন ধরেই বলিমহল বেশ চর্চার মধ্যে ছিল রনবির কাপুর ও আলিয়া ভাটের বিবাহ নিয়ে। আর তার কিছুদিন যেতে না যেতেই শোনা যায় খুশির খবর। কিছুদিন আগেই আলিয়া ভাট ও রণবীর কাপুর জানিয়েছেন তাদের সন্তান আসবার কথা। যা নিয়ে তোলপাড় সাড়া সোশ্যাল মিডিয়া। তাদের অগণিত অনুরাগী থেকে শুরু করে পরিবারের সকলেই শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন তাদের। তবে খুশির খবর দেওয়ার এই কদিনের মধ্যেই কাপুর পরিবারে জন্ম নিয়েছে নতুন সদস্য।

কি ভাবছেন, এত তাড়াতাড়ি কিভাবে আলিয়া ভাটের কোল আলো করে জন্ম নিয়েছে সন্তান! প্রসঙ্গত এই নতুন সদস্য রনবির কাপুর ও আলিয়া ভাটের নয়। এই নতুন সদস্যটি হলো সোনাম কাপুরের সন্তান। কিছুদিন আগেই সোনাম কাপুর একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। আর তারপর থেকেই গোটা কাপুর পরিবারে এসেছে খুশির আমেজ। বাড়িতে নতুন সদস্য আসার খুশিতে বেজায় খুশি কাপুর পরিবার।

আর এই আনন্দে শামিল হয়েছেন নীতু কাপুরও। পরপর খুশির খবরে আনন্দের মরশুম চলছে কাপুর পরিবারে। এই নতুন সদস্যের আগমনে আবার কাপুর পরিবারকে নিয়ে শুরু হয়েছে চর্চা। আপাতত কাপুর পরিবার তাদের এই নতুন ছোট্ট সদস্যটিকে সাদরে স্বাগতম জানিয়েছেন। তবে খুব শীঘ্রই হয়তো আবার শোনা যাবে খুশির খবর। আর কিছু দিনের অপেক্ষা মাত্র, তারপরই আলিয়া ভাটের কোল আলো করে জন্ম নেবে নবসদস্য।