×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

বয়স ৫০ ছুঁই ছুঁই হলেও উথলে পরছে ভরা যৌবন! ‘হটবম্ব’ মালাইকার এমন ছবি দেখে রাতের ঘুম উড়েছে ভক্তদের

সময়ের সাথে সাথে তার বয়স যেন ক্রমাগত কমছে। যার ঝলক আমরা বারবার দেখেছি। সম্প্রতি তিনি ৪৯ এ পা দিলেন। তবে তাকে দেখে বোঝার উপায় নেই। কারণ, এখনো তার গ্ল্যামার এবং সৌন্দর্য্য হার মানাতে পারে যে কোনো কমবয়সী যুবতীদের। হ্যাঁ, ঠিকই ধরেছেন আজ আমরা কথা বলছি জনপ্রিয় বলিউড অভিনেত্রী মালাইকা অরোরার(Malaika Arora) সম্পর্কে।

সম্প্রতি ৪৯ এ পা দিয়েছেন তিনি। যে কারণে চর্চায় উঠে এসেছেন এই অভিনেত্রী। যদিও বিভিন্ন সময় বিভিন্ন কারণে চর্চায় এসে থাকেন তিনি। কখনো নিজের পোশাক, কখনো হাঁটাচলার ধরন আবার কখনো বয়সে ছোটো প্রেমিক অর্জুন কাপুরকে (Arjun Kapoor) নিয়ে। তবে সমালোচনাকে কখনোই বিশেষ পাত্তা দেন না তিনি বরং নিজের ছন্দেই জীবনযাপন করেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে। যা দেখে রীতিমতো মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরা। এই ছবি ‘ল্যাকমি ফ্যাশন উইক’এর। যেখানে অন্যান্যবারের মতোই বোল্ড লুকে দেখা মিলেছে অভিনেত্রীর। এদিন তাকে একটি নীল রঙের পোশাক পরিহিত অবস্থায় দেখা গিয়েছে। পোশাকের পাশাপাশি তার মেকআপ তাকে ভীষণ লাস্যময়ী করে তুলেছিল।

তাইতো এই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে গিয়েছে ঝড়ের গতিতে। সকলেই তার প্রশংসা করেছেন। উল্লেখযোগ্য, নিজের গ্ল্যামারকে কীভাবে ধরে রাখতে হয় তা বেশ ভালোমতোই জানেন তিনি। তাইতো এই বয়সে এসেও তাকে কমবয়সী যুবতীদের মতো লাগে দেখতে। বর্তমানে বিভিন্ন ফটোশ্যুট এবং ফ্যাশন শো’তে দেখা যায় তাকে।