বিনোদন

বিয়ে করছেন রণবীর-আলিয়া! করোনা আতঙ্কের মাঝে পাকা দিনক্ষণ

Advertisement
Advertisement

রণবীর কাপুর ও আলিয়া ভাট বর্তমান বলিউডের সবচেয়ে চর্চিত যুগল তারা। হাজারো জল্পনা-কল্পনা বিতর্ক তাদেরকে নিয়ে বলিউডের অলিতে-গলিতে গসিপের পাহাড় তাদেরকে নিয়ে। কিন্তু শেষ পর্যন্ত দু বছর প্রেমের পর তার পরিণতি পেতে চলেছে ।আর রটনা নয় এবার সত্যি সাতপাঁকে বাধা পড়তে চলেছেন। চলতি বছরেই বিয়ে করতে চলেছেন এই লাভ বার্ডস। কিছুদিন আগেও গুঞ্জন শোনা গিয়েছিল রানবীর কাপুর ও আলিয়া ভাটের সম্পর্কটা কি খুব একটা ভালো যাচ্ছে না ।আলিয়ার জন্মদিনের দিন ও দুজনকে একসাথে দেখা যায়নি কেক কাটার সময় সবাইকে দেখা গেলেও অনুপস্থিত ছিল রানবির। কিন্তু এবার সেইসব গুঞ্জন একবারে উড়িয়ে দিয়ে সুখবর দিয়ে চমকে দিলেন সকলকে।

রিপোর্টে প্রকাশ চলতি বছরের ডিসেম্বরের নাকি রনবির আলিয়া চার হাত এক করার পরিকল্পনা করছেন দুই পরিবারের সদস্যরা।বর্তমানে করোনা থাবা বসিয়েছে তাই দেশজুড়ে চলছে লকডাউন তাই বিয়ের দিন পিছোতেই হয়েছে। কিন্তু বিয়ের অনুষ্ঠানে কি হবে সেই নিয়েও বেশ কিছু পরিকল্পনা হয়েছে, চলছে প্রস্তুতিও। বলা হয়েছে চারদিন ধরে হবে বিয়ের অনুষ্ঠান একুশে ডিসেম্বর থেকে শুরু হবে এই অনুষ্ঠান।

বিয়ের খবরটি প্রথম প্রকাশ এখানে চিত্র সমালোচক রাজীব মাসন্দ। তিনি জানান ইতিমধ্যে পরিবারের সমস্ত সদস্যদের খবর জানানো হয় হয়ে গেছে যাতে সেই সময় ফাঁকা রাখতে পারেন এখন কেবল অপেক্ষা এক হওয়ার। জানা যাচ্ছে মুম্বাইয়ের বান্দ্রা ও জুহুতেই নাকি দুই তারকার বিয়ের আসর বসবে। আপাতত ডেস্টিনেশন ওয়েডিং এর কথা দুই পরিবার ভাবেননি।কিন্তু বিয়ের ব্যাপারে কোনোরকম মুখ খোলেননি রনবীর আলিয়া।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles