বিনোদন

একাধিক অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক! সুশান্তের মৃত্যুর কারণ ঘিরে দানা বাঁধছে রহস্য

Advertisement
Advertisement

বর্তমানে বলিউডের তরুণ অভিনেতা গুলোর মধ্যে সুশান্ত সিং রাজপুত অন্যতম। একের পর এক হিট ছবি বলিউডকে উপহার দিয়েছেন তিনি। বর্তমানে তিনি তার কেরিয়ারের টপফর্মে ছিলেন। সূত্র থেকে জানা গিয়েছে, তিনি কিছুদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন। কয়েকদিন আগেই তার প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান বহুতল থেকে ঝাঁপ মেরে আত্মহত্যা করেন। আজকে বান্দ্রায় নিজের বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলেন সুশান্ত। ইরফান খান এর পর আবার বলিউড হারালো একজন পরিশ্রমী ও সুদক্ষ অভিনেতাকে। সুশান্তের মৃত্যুতে শোকের ছায়া গোটা বলিউড জুড়ে।

আজ দুপুরে সুশান্তের পরিচারকই প্রথম মৃতদেহটি ঝুলন্ত অবস্থায় দেখে এবং পুলিশে খবর দেন। তারপর পুলিশ পৌঁছনোর পর সুশান্তের দেহটি উদ্ধার করে মুম্বাইয়ের বান্দ্রায়। এখনও পর্যন্ত ৩৪ বছর বয়সী এই অভিনেতার আত্মহত্যার কারণ জানা যায়নি। সোশ্যাল মিডিয়ায় সুশান্তের ভক্তদেরও শোক প্রকাশ করতে দেখা যাচ্ছে। এর আগে প্রেমজনিত কারণে অভিনেত্রী জিয়া খানের মৃত্যু এখনও ভোলেনি কেউ। তারপর এই আত্মহত্যার পেছনে আসল কারণ কি শুধুই মানসিক অবসাদ নাকি একাধিক অভিনেত্রীর সাথে প্রেম? জল্পনা উসকে দিচ্ছে।

বলিউডের এই চকলেট বয় এর সঙ্গে একাধিক অভিনেত্রীর সম্পর্ক নিয়ে বহুবার গুঞ্জন রটেছে। সম্প্রতি অভিনেত্রী সারা আলি খানের সঙ্গে সুশান্তের সম্পর্ক ঘিরে সোশ্যাল মিডিয়া থেকে বলিউডে অনেক চর্চা হয়েছে। শোনা গেছে, সারাকে নাকি অভিনেতা নিজের গাড়ি করে জিমে পৌঁছে দিতেন। কিন্তু ‘কেদারনাথ’ ছবি মুক্তির পর এই ছবি হিট না করার পর তাদের সম্পর্কে ফাটল তৈরি হয়।

এর আগেও বহু অভিনেত্রীর সাথে সুশান্তের সম্পর্ক ঘিরে নানা আলোচনা হয়েছে। সুশান্ত এর সাথে অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের সম্পর্ক কারোর অজানা ছিলনা। কিন্তু অন্য একজনকে তড়িঘড়ি বিয়ে করে অঙ্কিতা তাদের সম্পর্কে ইতি টেনে দেয়। কোনো এক কারণে প্রকাশ্যে সুশান্ত কে চড়ও মেরেছিলেন অভিনেত্রী।

সুশান্ত সিং রাজপুত তার কেরিয়ার জীবনের সুপার ফর্মে ছিলেন। তাই অভিনেতা লকডাউন এর কারণে মানসিক অবসাদে আত্মহত্যা করেছেন অনেকেই এমনটা মানতে পারছেন না। মানসিক অবসাদ, নাকি প্রেমজনিত কারণ? নাকি অন্য কিছু কারণ আছে তার তদন্ত করছে পুলিশ।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles