বিনোদন

সুশান্তের উপস্থিতি অনুভব করছে শ্বেতা সিং! যা জানালেন অভিনেতার দিদি

মৌমিতা সাহা: সময় থেমে থাকে না কারো’র জন্যেই। আর তাই আজ দেখতে দেখতে কেটে গেল পুরো এক মাস। কিন্তু তবু আজও তারজন্যে মন কেঁদে ওঠে। গোটা দেশবাসীর কাছে যখন তাকে ভোলা দায় হয়ে উঠেছে তখন তার পরিবারের উপর দিয়ে কি যাচ্ছে তা আমাদের কল্পনা করা আমাদের সাধ্যের বাইরে! প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বাবা আজও তার পুত্রের কথা স্মরণ করে ক্ষণে ক্ষণে কেঁদে উঠছেন। তিনি ও সুশান্ত সিং রাজপুতের দিদি অর্থাৎ শ্বেতা সিং কৃতি আজও এই সত্যিটা মেনে নিতে পারছেন না। অভিনেতা সুশান্ত দিদি শ্বেতা সিং কৃতি এমনই একটি আবেগঘন পোস্ট করেছেন গত মঙ্গলবার সোশ্যাল মিডিয়াতে

সোশ্যাল মিডিয়াতে লেখা সেই চিঠিতে তিনি তার মনের আবেগ গুলি শেয়ার করেছেন, এবং তাদের দুজনের একটি মিষ্টি ছবি শেয়ার করে লিখেছেন,”দেখতে দেখতে এক মাস পার হয়ে গেল তুই চলে গিয়েছিস, কিন্তু তবুও আজ তোর উপস্থিতি আমরা এখনো মারাত্মকভাবে অনুভব করি! তোকে অনেক ভালোবাসা ভাই, আশা করি তুই বর্তমানে যেখানেই আছিস ভালো আছিস, খুশি আছিস”

সুশান্তের মৃত্যুর পর পরে তার দিদি শ্বেতা সিং ফেসবুকে তাকে স্মরণ করে একটি ছবির সাথে সংবেদনশীল পোস্ট করেছিলেন, যেখানে লেখা ছিল,”মেরা বাবু মেরা বাচ্চা শারীরিকভাবে আমাদের সাথে আর উপস্থিত নেই, আমি জানি তুই অনেক ব্যথার মধ্যে দিয়ে যাচ্ছিলি, এবং আমি এও জানতাম যে তুই একজন যোদ্ধা ছিলি, সাহসের সঙ্গে তুই সবটার সাথে লড়াই করছিলি। আমি দুঃখিত মেরা সোনা যে তোকে সমস্ত বেদনা টিতে একাই কাটাতে হয়েছে,আমি যদি পারতাম তবে তোর সমস্ত তীব্র ব্যথা নিয়ে আমার সমস্ত সুখ তোকে দিয়ে দিতাম”যদিও এই পোস্টটি এখন মুছে ফেলা হয়েছে।

জানা যায় সুশান্ত সিং এর মৃত্যুর পর তার দিদি শ্বেতা সিং তার 5 বছরের ছেলে নির্বাণ কে যখন এই শোকাহত খবরটি জানান জে তার মামা আর নেই! তখন সেই পাঁচ বছরের ছোট্ট বালকটি উত্তরে জানিয়েছিল,”মামু শারীরিকভাবে আমাদের কাছে না থাকলেও তোমার আমার এবং সকলের মনে প্রাণে বেঁচে আছেন ও থাকবেন” পাঁচ বছরের এই ছোট্ট বালকের মুখে এই শক্তিশালী বক্তব্যটি শুনে শ্বেতা সিং সোশ্যাল মিডিয়ায় সমস্ত সুশান্ত ভক্তদের শক্ত থাকার কথা বলেছেন। তিনি বলেছেন,”সবাই শক্ত থাকুন বিশেষত সুশান্ত ভক্তরা, তিনি আমাদের হৃদয়ে সর্বদা আছেন এবং থেকে যাবেন দয়া করে এমন কিছু করবেন না যাতে তাঁর আত্মার ক্ষতি হয়। শক্ত থাকুন!”

শ্বেতা সিং এর এমন পোস্টে সুশান্ত অনুগামীরা সুশান্তকে শ্রদ্ধা জানিয়ে সেগুলির প্রত্যুত্তর করেছেন। এমনই এক ব্যক্তি কমেন্ট বক্সে লেখেন “ছায়াপথের সবচেয়ে উজ্জ্বল তারা হয়ে জ্বলছে আমাদের প্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত!” আবার আরো এক ব্যক্তি লেখেন, ” আমরা তো ভাবতেও পারবোনা আপনাদের মনের অবস্থা আশা করি সুশান্ত তার সঠিক বিচার পাবেন”। শ্বেতা সিং ও সুশান্ত অনুগামীদের ধন্যবাদ জানিয়ে লেখেন,”আমি আপ্লুত আপনাদের ভালোবাসা ও সমর্থনে, আমি মন থেকে আপনাদের ওপর কৃতজ্ঞ, আপনাদের যতই ধন্যবাদ জানাই না কেন ততই কম হবে, এই কঠিন সময়ে আপনারা আমাদের পরিবারকে অনেক শক্তি দিয়েছেন, ভগবানের উপর বিশ্বাস রাখুন এবং প্রার্থনা করতে থাকুন যাতে তার সঠিক বিচার হয়”।