বিনোদন

মৃত্যুর ভয় কাটাতে এই রহস্যজনক কাজটি করতেন সুশান্ত!

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর তদন্ত চলছে আর তারমধ্যেই সোশ্যাল মিডিয়া উত্তপ্ত হয়েছে নেপোটিজম বিতর্কে। আবার পাশাপাশি ভাইরাল হয়েছে সুশান্তে নানারকম ভিডিও, সামনে আসছে অজানা তথ্য। যে মৃত্যুকে তিনি স্বেচ্ছায় আপন করে নিয়েছেন সেই মৃত্যুকে একদিন সবচেয়ে বেশি ভয় পেতেন এই অভিনেতা। সুশান্ত মৃত্যুর পর একটি ভিডিও ভাইরাল হয় যেখানে তাকে বলতে শোনা যায় যে মৃত্যুকেই সবথেকে বেশি ভয় পেতেন তিনি।

সম্প্রতি সুশান্তের দু বছরের পুরনো আরেকটি ফেসবুক পোস্ট ভাইরাল হয়েছে যেখানে তিনি বলেছে অনেক রাত তিনি একা কবরস্থানে বসে কাটিয়েছিলেন। কিন্তু মধ্যরাতে একা কেন কবরস্থানে বসে থাকতেন সুশান্ত? এই প্রশ্নের জবাবে তিনি অভিনব উত্তর দিয়েছিলেন। তিনি জানিয়েছিলেন মৃত্যুকে তিনি ভয় পান আর সেই ভয় কাটাতে নাকি এমন পন্থা নিয়েছিলেন। তার মতে এভাবে রাত কাটালে হয়তো সব ভয় দূর হয়ে যাবে।

এমনকি 2018 তে একটি ভিডিওতে তিনি বলেছিলেন আমার খুব খারাপ লাগে আমি যখন রাতে বাজে স্বপ্ন দেখি। বিশেষ করে আমার জন্মদিনে ঠিক এক সপ্তাহ আগে থেকে নানা স্বপ্ন আমায় ঘিরে ধরে। ওই বছরই একটি সাক্ষাৎকারে সুশান্তকে প্রশ্ন করা হয় আপনি কিসের সবচেয়ে ভয় পান আর তখনই তিনি এই উত্তর দিয়েছিলেন যে মৃত্যুতে তিনি ভয় পান।

তিনি আরো বলেছিলেন যে আমি দিনের মধ্যে মাত্র তিন ঘন্টা ঘুমায়। কিন্তু সে কয়েক ঘন্টা আমি নিজেকেই যেন আর চিনতে পারি না আর এটাই আমার কাছে খুব ভয়ের মনে হয়। যখনই আপনি নিজেই নিজেকে চিনতে পারবেন না বলে মনে করবেন তখন তা স্বাভাবিক লক্ষণ হতে পারে না। আমি এইরকম চিন্তাভাবনাকে খুব ভয় পাই আমার মনে হয় মৃত্যুর পরও মানুষের এই ভয় থেকে যায়।