‘নিজের সুন্দর স্তন দুটো দান করতে চাই’: রাখি সাওয়ান্ত! তোলপাড় নেট দুনিয়া, ভাইরাল ভিডিও

Advertisement

সম্প্রতি কিছুদিন আগেই বিয়ে করেছেন বলিউডের সবচেয়ে বিতর্কিত ব্যাক্তিত্বদের অন্যতম রাখি সাওয়ান্ত। তিনি যে বিয়ে করতে চলেছে এমন জল্পনা বেশ অনেকদিন ধরে চলেছিল কিন্তু গোপনভাবে কিছু কাছের মানুষদের নিয়ে তার বিয়ে সম্পন্ন হয়। গত 28 জুলাই মুম্বাই এর একটি পাঁচতারা হোটেল প্রবাসী ব্যবসায়ী রীতেশকে বিয়ে করেছেন রাখি।

Advertisements

রাখি মানেই বিতর্ক ,সবসময় কিছু না কিছু করে বিতর্কে কেন্দ্রে থাকে টলি টাউনের কন্ট্রোভার্সি কুইন রাখি সাওয়ান্ত। নিজের বিয়ে থেকে শুরু করে প্রেগনেন্সি সবকিছুতেই চমক দিয়েছেন। তিনি নতুন নয়া চমক দিতে থেকে ভালোবাসেন। এই মুহূর্তে নেটদুনিয়ায় আরও একটি চমক দিয়েছেন তিনি।
নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে তার একটি ভিডিও যেখানে দেখা যাচ্ছে তিনি ওরগ্যান ডোনেশনের পুরো প্রক্রিয়াটি নিয়ে বেজায় খুশি তিনি নিজেও এই মহান কর্মের অংশ হতে চান। নিজের শরীরের অংশ দান করতে চান।

Advertisements

কিন্তু কী সেই অংশ? উত্তরটা জানলে আরেকবার সকলেই নিশ্চিত হয়ে যাবেন যে এই উত্তর রাখির দ্বারা দেওয়া সম্ভব। তিনি দান করতে চান তার স্তন। তার ভাষায় আমার শরীরের সবথেকে সুন্দর অঙ্গ স্তন। এই কারণেই আমি সেটা দান করে দিতে চাই যদিও আমি ঠিক জানি না কাউকে এটা দিয়ে যেতে পারবো কিনা।দেখা যাক কি হয় ।ভিডিওটি সম্প্রতি কালের নয় প্রায় দু বছর আগে কিন্তু এই সময়ে ভিডিওটি ফের আরেকবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।প্রসঙ্গত এর আগেও একটি ভিডিওতে তিনি জানিয়েছিলেন তার স্তন সুডৌল করতে প্লাস্টিক সার্জারি করিয়েছেন তিনি।আর এতে লজ্জার কিছু নেই।

View this post on Instagram

#aishwaryaraibachchan #aishwaryarai

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511) on Sep 21, 2018 at 12:42pm PDT

Related Articles