বিনোদন

নাগিন নাচে ঝড় তুললেন শিল্পা শেট্টি! ভাইরাল ভিডিও

শিল্পা শেট্টি একজন ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী ও মডেল। 1993 সালে শাহরুখ খানের বিপরীতে বাজিগর চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার অভিষেক হয় ।এর পর থেকে প্রায় 40 টি বলিউড তামিল-তেলেগু চলচ্চিত্রেও অভিনয় করেছেন। তবে তিনি প্রথম প্রধান চরিত্রে অভিনয় করেন আগ ছবিতে ।আর এরপর থেকেই তার নিপুণ অভিনয় দক্ষতার প্রকাশ পায় নানা সিনেমায়।

ইদানিংকালের সেরকম ছবি তিনি না করলেও ইনস্টাগ্রামে ভক্তদের সাথে শেয়ার করেন তার জীবনের নানা অধ্যায় কিছুদিন আগেই তিনি মা হওয়ার সুখবর দিয়েছিলেন ।আবার সোশ্যাল মিডিয়ায় তার কিছু ছবি ভিডিও দেখা যায়।সম্প্রতি তার আরেকটি টিকটক ভিডিও ভাইরাল হয়েছে।

বলিউড অভিনেত্রী শিল্পী শেট্টী তার অভিনয় ,সৌন্দর্য ও নাচ -এর জন্য সর্বদায় চর্চিত ও জনপ্রিয়।এই বয়সে দাড়িয়েও নিজের শরীর নিয়ে যথেষ্ট সচেতন তিনি ।তাইতো সেই সদ্য যৌবনে পা রাখা যুবতীর মতোই তাকে মনে হয়।সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।আর তারপর থেকে তার ভক্তরা যেন ছাড়তেই চাইছেন না।সেই কারনেই 5 কোটির বেশিবার দেখা হয়েছে এই ভিডিওটি।এই ভিডিওটিতে নাগিন গানে সাথে নাচতে দেখা গেছে।এই ভাইরাল টিকটক ভিডিওতে লাল রঙের শাড়ীতে ধরা দিয়েছেন তিনি।40 লক্ষের বেশি লাইক পেয়েছে ভিডিওটি।সেই সঙ্গে প্রশংসায় ভরে গেছে কমেন্ট বক্সও।এই ভিডিও টি দু ভাগে বিভক্ত একটিতে লাল শাড়ি পড়ে নেচেছেন অপরটিতে একেবারে অন্য লুকে।যে ভঙ্গিমায় তিনি নৃত্য পরিবেশন করেছেন তা সত্যিই প্রশংসনীয়।

প্রসঙ্গত বহুদিন বাদে হাঙ্গামা3 ও নিকম্মা ছবিতে তাকে দেখা যেতে চলেছে।

@theshilpashettyNagin Thumka?? ##nagindance ##bollywood ##fyp ##trending ##duetwithshilpa♬ Vrushali Vachhiyat Remix – Vrushali Vachhiyat