বিনোদন

জীবনে প্রথম গান গাইলেন মাধুরী, মুগ্ধ নেটিজেন! রইলো ভিডিও

সম্প্রতি করোনাভাইরাসের আতঙ্ক যেভাবে ছড়িয়ে পড়ছে এখন জনগনকে মানসিক শক্তি যোগানোর একটা দায়িত্ব থাকে তারকাদের ওপর, কারন লক্ষ লক্ষ ফ্যান ফলোয়ার্স তারকাদের ফলো করেন তাদের কাজ দেখে নেটিজেনরা অনুপ্রানিত হন। করোনাভাইরাস এর জেরে গোটা বিশ্ব চরম সংকটের মুখে প্রতিদিন আক্রান্ত ও মৃতের সংখ্যা বেড়ে চলেছে কিন্তু হার মানেননি চিকিৎসকরা। ভাইরাসের সাথে প্রথম সারিতে থেকে মানবজাতিকে রক্ষা করার দায়িত্ব নিয়েছেন গোটা চিকিৎসামহল। সেই কারণে যোদ্ধাদের কুর্নিজ জানিয়ে এবার গান গাইলেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত। সঙ্গে সাধারন মানুষকে বোঝালেন এই লড়াই আমরা জিতবই।

বলিউডের বিখ্যাত ও জনপ্রিয় অভিনেত্রী মাধুরী, অভিনয় দক্ষতার পাশাপাশি নাচেও সমান জনপ্রিয়। কিন্তু এইবার একেবারেই অন্য ভূমিকায় ধরা দিয়েছেন। লকডাউনের সময় নানা ধরনের কাজে নিজেকে ব্যস্ত রাখার পাশাপাশি জীবনের প্রথম সিঙ্গেল গান প্রকাশ করলেন। গানের নাম ক্যান্ডেল। যেন এই আলোর শিখা করোনা যোদ্ধাদের উপহার দিলেন তিনি‌।

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল গান গাইতে চলেছেন তিনি শেষ পর্যন্ত নিজের প্রথম গানের এক ঝলক শেয়ার করে ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন বলিউডের এই তারকা অভিনেত্রী কয়েকদিন আগে I FOT INDIA ভার্চুয়াল কনসার্টে গান দিয়েছিলেন তিনি। সঙ্গে ছিল তার ছেলে অরিন। সেই ভিডিও মাধুরী শেয়ার করেছিলেন তার ইনস্টাগ্রামে। এই সংকটকালে মানুষের মনে শক্তি যোগাতে আর তার সঙ্গে লড়াকুদের শ্রদ্ধা জানাতে তার এই প্রয়াস ছিল, তার গানে মুগ্ধ হয়েছে গোটা বলিউড। শাহরুখ খান করন জোহর তাকে ট্যুইট করে শুভেচ্ছা জানিয়েছেন। শুনেনিন সেই গান-

https://www.instagram.com/p/CAiEt6mBdY1/?igshid=ce540kzsq5et