whatsapp channel
google news
নিউজ বিনোদন ভাইরাল ভিডিও অর্থনীতি লাইফস্টাইল অফবিট খেলা রাজনীতি
Advertisements

করোনাকে ‘ধন্যবাদ’! ভিডিও শেয়ার করে তীব্র সমালোচনার মুখে বলি অভিনেত্রী

করোনাভাইরাস এর জেরে বিশ্বজুড়ে কঠিন পরিস্থিতির মুখে দাঁড়িয়ে সাধারণ মানুষ ।ইতিমধ্যেই লাল সর্তকতা জারি করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা ।ভাইরাসের প্রকোপ এ আক্রান্ত হয়েছে লক্ষাধিক মানুষ আর এই কারণেই সতর্কতার কথা…

Published By: Web Desk | Updated:
Advertisements

করোনাভাইরাস এর জেরে বিশ্বজুড়ে কঠিন পরিস্থিতির মুখে দাঁড়িয়ে সাধারণ মানুষ ।ইতিমধ্যেই লাল সর্তকতা জারি করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা ।ভাইরাসের প্রকোপ এ আক্রান্ত হয়েছে লক্ষাধিক মানুষ আর এই কারণেই সতর্কতার কথা ভেবে লকডাউন চলছে দেশ জুড়ে কিন্তু এই আতঙ্কের পরিস্থিতির মধ্যেও পরোক্ষভাবে পরিবেশের উন্নতি সাধন হয়েছে ।ভেনিসে জলের নিচে পরিষ্কারভাবে মাছ দেখা যাচ্ছে ভারতেও একই চিত্র রাস্তাঘাটে লোকজন নেই যান চলাচল বন্ধ শিল্পাঞ্চল বন্ধ এর ফলে গোটা দেশের দূষণ কমেছে।

আপনার জন্য নির্বাচিত

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই সম্পর্কিত একটি বার্তা দিতে গিয়ে একটি ভিডিও শেয়ার করেছিলেন বিদ্যা বালান ।কিন্তু এর ফলে সমালোচনার মুখে পড়তে হলো বলিউড অভিনেত্রী বিদ্যা বালানকে।

ইনস্টাগ্রামে তার শেয়ার করা এই ভিডিওতে করোনা ভাইরাস আতঙ্কে পরিবহন ব্যবস্থা বন্ধ হয়ে যাওয়ায় প্রসঙ্গ উল্লেখ করা হয়েছে ।এর জন্য পরিবেশের দূষণ কমেছে বলে ভিডিওতে তিনি মন্তব্য করেছিলেন ।ওই ভিডিওতে তিনি আরো বলেছেন যে দীর্ঘদিন ধরেই পরিবেশ দূষণের সমস্যার দিকে খেয়াল রাখার কথা বলা হচ্ছিল কিন্তু আমরা তা কর্ণপাত করিনি।পরোক্ষভাবে প্রকৃতির উন্নতিই হয়েছে।

এই ভিডিও শেয়ার করার সঙ্গে সঙ্গেই সমালোচনায় সরব হন নেটিজেনদের একাংশ তাদের মধ্যে একজন কড়া ভাষায় লিখেছেন আপনার পরিচিত কেউ আক্রান্ত হলেও কি এভাবে ভাইরাস কে ধন্যবাদ জানাবেন উনি‌। একজন বলেছেন এই ভিডিও অনুভূতিহীনতার প্রকাশ মাত্র।