বিনোদন

অবশেষে এক পাকিস্তানি ক্রিকেটারকে বিয়ে করছেন বাহুবলি অভিনেত্রী!

ক্রিকেট জগতের সাথে রুপোলি জগতের অন্তরঙ্গতা বেশ পুরনো। এর আগে মনসুর শর্মিলার প্রেম হোক বা বিরাট অনুষ্কা সম্পর্কটা বেশ গভীর। 22 গজ ও সিনেমা সেটের প্রেম বহু পুরনো। মনে করা হচ্ছে এবার সেই তালিকায় আরেক জুটির এন্ট্রি হল বলে।

বাহুবলির অভিনেত্রী তমন্না ভাটিয়া কে মনে আছে? সম্প্রতি তমন্না ভাটিয়া বিয়ের খবর ভাইরাল হয়েছে। পাক ক্রিকেটারের সাথে দক্ষিণী অভিনেত্রী বিবাহের সংবাদ এখন শিরোনামে। সম্প্রতি শোনা যাচ্ছিল তামান্না ভাটিয়া পাকিস্তানের ক্রিকেটার আব্দুর রাজ্জাকের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছে। একটি ছবি ঘিরে এই জল্পনা শুরু হয়েছিল। একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে তমন্না এবং রাজ্জাক একটি গয়নার দোকানে।

তামান্নাকে এই সংক্রান্ত প্রশ্ন করা হলে তিনি নিজের বিবাহ সম্পর্কিত সত্য মানুষের কাছে তুলে ধরেছেন। টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী তামান্না ভাটিয়া জানিয়েছেন এটা পুরোটাই গুজব। এই মুহূর্তে নিজের সিনেমার কাজেই সবটুকু মনোযোগ দিয়েছেন কোন রকম বিয়ে করার পরিকল্পনা নেই তার। ছবিটি সম্পর্কে প্রশ্ন উঠলে তিনি জানিয়েছেন ছবিটি 2017 সালের দুবাইয়ের একটি অনুষ্ঠানে। এই অনুষ্ঠানে তাদেরকে মুখ্য অতিথি হিসাবে আমন্ত্রণ করা হয়েছিল ছবিটটি সেখানকার।

প্রসঙ্গত এই প্রথম নয় এর আগেও তার বিয়ে নিয়ে গুজব উঠেছিল। একটি সাক্ষাৎকারে তার বিয়ে সংক্রান্ত গুজব প্রসঙ্গে উপযুক্ত জবাব দিয়ে জানিয়েছেন- একদিন কোন অভিনেতা একদিন কোন ক্রিকেটার একদিন চিকিৎসক মনে হচ্ছে যেন আমি বর কিনছি। ব্যক্তিগত জীবনের সাথে জড়িয়ে থাকা কোন রকম গুজব তিনি পছন্দ করেন না তাও জানিয়ে দেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Close