খেলানিউজ

Big Breaking: বিরাট কোহলিকে গ্ৰেফতারের আবেদন, অভিযোগ গ্ৰহন করলো হাইকোর্ট

গোটা বিশ্বে ক্রিকেট প্রেমীদের কাছে একটা আবেগের নাম হল বিরাট কোহলি। ধোনির পরে তিনিই এখন ভারত অধিনায়ক। দারুন ক্যাপ্টেন্সি এবং তার অনবদ্য ইনিংসের দ্বারা ভারতকে একের পর এক সিরিজ উপহার দিয়েছে। দেশের এই আইকনের বিরুদ্ধে এবার উঠলো বিরাট অভিযোগ। এমনকি তাকে গ্রেফতার করার জন্য আদালতে আবেদনও করা হয়েছে বলে সূত্রের খবর।

চেন্নাইয়ের এক আইনজীবী ভারত অধিনায়ক বিরাট কোহলির বিরুদ্ধে অনলাইন গ্যামলিং বা জুয়াকে প্রচার করার অভিযোগ করেছে মাদ্রাজ হাইকোর্টে। বর্তমানে এই অনলাইন গেমে মেতে গেছে বর্তমান যুব সমাজ। সম্প্রতি এক তরুণ অনলাইন গেম খেলে প্রচুর টাকা দেনা করে ফেলে আর এই কারনে সে আত্মহত্যা করে। যে অ্যাপের জন্য এমন ঘটনা ঘটেছে সেই অ্যাপ অবিলম্বে নিষিদ্ধ করার আবেদন করেছে আইনজীবী সূর্যপ্রকাশম। ইনি এই অ্যাপকে ব্লু-হোয়েলের সাথে তুলনা করেছেন।

জানা গিয়েছে, ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং অভিনেত্রী তামান্না ভাটিয়ার বিরুদ্ধে মাদ্রাজ হাইকোর্টে অভিযোগ দায়ের করা হয়েছে। তাদের বিরুদ্ধে অনলাইন গেম অ্যাপকে প্রচার করার অভিযোগ করা হয়েছে।

আইনজীবী সূর্যপ্রকাশম অভিযোগ করেছে যে এই অ্যাপগুলো বর্তমান যুবসমাজকে বিপথে চালিত করছে। আর বিরাট কোহলি ভারতের আইকন হয়ে তিনি এটা সমর্থন করছেন। বিরাট কোহলি এবং তামান্না ভাটিয়ার বিরুদ্ধে অভিযোগ গ্রহণ করেছে মাদ্রাজ হাইকোর্ট। সূত্রের খবর, আগামী মঙ্গলবার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে।

Tags

Related Articles

Close