নিউজবিনোদন
Trending

সুশান্তের মৃত্যু তদন্তে নয়া মোড়, রিয়াকে সাহায্য করছে মুম্বাই পুলিশের একজন

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মুম্বই পুলিশের কোনো একজন রিয়া চক্রবর্তীকে সাহায্য করছে বিস্ফোরক অভিযোগ অভিনেতার পরিবারের

প্রায় এক মাসের বেশি হতে চলল সুশান্ত হারা হয়েছে বলিউড। অনুরাগীদের কাঁদিয়ে চির নিদ্রায় ডুব দিয়েছেন সুশান্ত সিং রাজপুত। কিন্তু এখনো সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার কারণ কি তা নিয়ে চলছে জলঘোলা। ইতিমধ্যেই সুশান্তের সঙ্গে জড়িতদের তলব করেছে মুম্বাই পুলিশ। তারই মাঝে অভিনেতার মৃত্যুতে নাম জড়িয়েছে তার বান্ধবী রিয়া চক্রবর্তীর। আর এবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মুম্বই পুলিশের কোনো একজন রিয়া চক্রবর্তীকে সাহায্য করছে বিস্ফোরক অভিযোগ অভিনেতার পরিবারের তরফে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তোলপাড় হয়ে যায় সিনে দুনিয়া। বিভিন্ন সময় অভিযোগ ওঠে স্বজনপোষণের। ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ। কিন্তু এরই মাঝে বিস্ফোরক অভিযোগ সুশান্তের পরিবারের আইনজীবী বিকাশ সিং-র।

বিকাশ সিং-র অভিযোগ, ‘রিয়া যখন সুপ্রিম কোর্টেই গেলেন তখন এই ঘটনার সিবিআই তদন্ত চেয়ে পিটিশন করা উচিত ছিল তাঁর। পটনায় FIR দায়ের করা হয়েছে। এখন রিয়া সুপ্রিম কোর্টে করা পিটিশনে মুম্বইতে তদন্ত সরিয়ে আনার আর্জি জানিয়েছেন। মুম্বই পুলিশের কেউ যে তাঁকে সাহায্য করছে, তা বুঝতে এর থেকে বড় আর কী প্রমাণের প্রয়োজন। মুম্বইয়ে রিয়ার বিরুদ্ধে FIR দায়ের করতে গিয়ে কালঘাম ছুটেছে সুশান্তেরপরিবারে’। অন্যদিকে মঙ্গলবার সুশান্ত সিং রাজপুত এর বাবা অভিনেতার বান্ধবী রিয়ার বিরুদ্ধে FIR দায়ের করেছেন পটনার রাজেন্দ্রনগর থানায়। তার একদিনের মধ্যেই আবার দেশের সর্বোচ্চ আদালতের দ্বারস্থ হয়েছেন রিয়া চক্রবর্তী। সুপ্রিম কোর্টে বুধবার রিয়া আবেদন করেছেন যাতে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তকে বিহার থেকে মুম্বইতে স্থানান্তরের জন্য।

প্রসঙ্গত, গত ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকেই উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের নিথর দেহ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান আত্মহত্যা করেছিল অভিনেতা। অবসাদ থেকেই আত্মহত্যা করেছেন সুশান্ত। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টেও সেই কথাই বলা হয়েছিল। কিন্তু সুশান্ত আত্মহত্যা করেছেন তা মানতে নারাজ অনুরাগীরা। এরপরই মুম্বাই পুলিশের তরফে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় তদন্তের জন্য অভিনেতার পরিচিত অনেকেই জেরা করে । তলব করা হয়েছিল সলমান খানের প্রাক্তন ম্যানেজার রেশমা শেট্টিকে। সলমানের বেশ কিছু ছবি পাইয়ে দেওয়া, বিজ্ঞাপন, ব্র্যান্ড অ্যাম্বাসেডর এসবে গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে তাঁর। এছাড়াও আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফদের ম্যানেজার ছিলেন তিনি। বর্তমানে অক্ষয় কুমারের ম্যানেজার হিসেবে কাজ করেন। রেশমাকে জেরা করার পর বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য উঠে এসেছে মুম্বই পুলিশের হাতে। এর আগে সঞ্জয় লীলা ভনসালী, মুকেশ ছাবড়া, সঞ্জনা সাংঘি, রিয়া চক্রবর্তী-সহ একাধিক জনকে জেরা করা হয়েছে।

Tags

Related Articles

Close