ভাইরাল ভিডিও

১৮ বছরের মেয়েদের হার মানাল ৮০ বছরের বৃদ্ধা! দেখে নিন ভাইরাল ভিডিও

Advertisement

স্বপ্নপূরনের ক্ষেত্রে বয়স কোনো বাঁধা নয়। সমস্ত অন্তরায় দূরে ঠেলে দেয় অদম্য ইচ্ছাশক্তি। এরকম প্রতিভাবান মানুষ আমাদের চারপাশেই রয়েছে যারা জীবনকে উপভোগ করেন, নিজেকে ভালোবাসেন, স্বপ্নে বাচেন। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যা দেখলে একটাই কথা মাথায় আসবে তা হল – “80 বছরের যুবতী।” হ্যা ঠিকই শুনছেন।

ভিডিওটিতে দেখা যাচ্ছে লাল শাড়ি পড়ে তালে তালে ছন্দ মিলিয়ে নাচ করছেন এক বৃদ্ধা। প্রতিটি স্টেপ এখনো যেন নিখুঁত। নিপুনভাবে ফুটে উঠছে তার স্বপ্ন। এই বৃদ্ধার বয়েস সত্যি 80 পেরিয়েছে কিনা জানা নেই কিন্তু তারা সাদা পাকা চুল জানান দিচ্ছে সত্যি বয়স হয়েছে। কিন্তু যেখানে ইচ্ছা প্রবল এখানে ইচ্ছেডানা মেলে ধরতে পারে যে কেউ। ইচ্ছাশক্তির কাছে বয়স কেবলমাত্র একটা সংখ্যা। লাল টুকটুকে শাড়ি পড়ে হাসিমুখে নেচে চলেছেন এই ঠাকুমা। নাচের ধরুন এতটাই সুন্দর করে ফুটিয়ে তুলেছেন যেন মনে হচ্ছে বৃদ্ধা থেকে তিনি নেমে এসেছেন যুবতীতে।

প্রতিনিয়ত পৃথিবীর নানা প্রান্তে নানা অবাক করে দেওয়া ঘটনা ঘটে, অনেক মানুষ রয়েছে যারা প্রচুর গুনের অধিকারী, সোশ্যাল মিডিয়ার ফলে এখন এই রকম অনেক ঘটনার সাক্ষী থাকতে পারি। যা আমাদের শিক্ষাও দেয় যে ‘না’ বলে কিছু হয়না। উদ্বুদ্ধ করে প্রতিভাকে মেলে ধরতে, এগিয়ে আসতে।

Tags

Related Articles

×
Close