বিনোদন

সুশান্তের সঙ্গে রিয়ার সম্পর্কে বিস্ফোরক আলিয়ার বাবা মহেশ ভাট

একমাস পেরিয়ে গেছে সুশান্ত সিং রাজপুতের চলে যাওয়া কিন্তু মৃত্যু ঘিরে রহস্যের জট নিয়ে তদন্ত থামেনি। এ বিষয় খতিয়ে দেখছে মুম্বাই পুলিশ, জেরা করে বয়ান রেকর্ড করা হচ্ছে প্রত্যেকের। সুশান্তের মৃত্যুর পর রিয়া চক্রবর্তী ও পরিচালক মহেশ ভাটের কিছু ঘনিষ্ঠ ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় তারপরই অনেকের বক্তব্য পরিকল্পনা করে সুশান্তকে মৃত্যুর দিকে ঠেলে দেওয়ার জন্য তারাই দায়ী। এও অভিযোগ উঠে এসেছিল সুশান্তর ফ্ল্যাট ছেড়ে রিয়াকে সেখান থেকে চলে যাওয়ার পরামর্শ দিয়েছিলেন মহেশ ভাট। এবার এসব নিয়েই জিজ্ঞাসাবাদ করা হল মহেশ ভাটকে। বয়ান রেকর্ড করাতে সান্তাক্রুজ থানায় হাজির হন পরিচালক।

রিপোর্টে প্রকাশ মহেশ ভাট এর বক্তব্য তিনি রিয়া চক্রবর্তীকে সুশান্তের সাথে সম্পর্ক বিচ্ছেদ করার কথা কখনো বলেনি। রিয়া সুশান্তের বিচ্ছেদের জন্য তাকে দায়ী করার বিষয়টি একেবারেই অহেতুক ও মিথ্যা। পাশাপাশি পরিচালক জানিয়েছেন যে সুশান্তের সাথে তার কোনদিন কথা হয়নি। তবে সুশান্ত নাকি তার সাথে কাজ করতে চান বলে প্রস্তাব দিয়েছিলেন কিন্তু নানা কারণে তা আর সম্ভব হয়ে ওঠেনি‌।

প্রসঙ্গত সুশান্তের মৃত্যুর পর মহেশ ভাট এর সঙ্গী সুচিত্রা দাস ফেসবুকে স্ট্যাটাস শেয়ার করেছিলেন যেখানে লেখা ছিল – রিয়ার সাথে সুশান্তকে দেখে ও কথা বলার ভঙ্গিমা দেখে ভাট বুঝতে পারেন তার মধ্যে কি ধরনের উচ্ছ্বাস কাজ করছে। সেইসময় ভাট সাহেব এও বোঝেন সুশান্ত মানসিক অবসাদে ভুগছেন। এই পোষ্ট প্রকাশ্যে এলে জোর শোরগোল শুরু হয়। তবে মহেশ ভাট তাকে সমস্ত রকম অভিযোগই অস্বীকার করেন।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Close