বিনোদন

সুশান্তের মৃত্যু কান্ডে নতুন মোড়, রিয়ার বিরুদ্ধে কি করলেন সুশান্তের বাবা? জেনে নিন

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ঘিরে রহস্যের জট নিয়ে তদন্ত থামেনি। এ বিষয় খতিয়ে দেখছে মুম্বাই পুলিশ আর উঠে আসছে একের পর এক তথ্য। তার মৃত্যুর পর প্রেমিকা রিয়া চক্রবর্তী ও পরিচালক মহেশ ভাটকে সবার প্রথমে কাঠগোড়ায় দাড় করানো হয়েছে। সুশান্তের বান্ধবী রিয়াকে টানা 9 ঘন্টার জেরাও করা হয়েছিল।

সুশান্ত সিং এর ভক্তরা আগেই রিয়া চক্রবর্তীর ওপর অভিযোগ এনেছিলেন। এবার রিয়ার বিরুদ্ধে পাটনার রাজীবনগর থানায় এফআইআর দায়ের করলেন খোদ সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিংহ। রিয়ার বিরুদ্ধে অভিযোগ এসেছে যে তিনি চক্রান্ত করে নানাভাবে সুশান্তর থেকে টাকা নিতেন এমনকি তিনি নাকি সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছিলেন। ভারতীয় দণ্ডবিধি 241/20 ধারায় বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে।

সুশান্তের মৃত্যুর পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছে রিয়া চক্রবর্তী, মহেশ ভাট সাথে তার ঘনিষ্ঠ ছবিও পাওয়া গেছিল। অপরদিকে গত দেড় বছর ধরে রিয়া সুশান্তের সঙ্গে সম্পর্ক রয়েছিলেন, নভেম্বরেই নাকি তাদের বিয়ে করার কথা ছিল। অথচ দুজনেই সম্পর্ক নিয়ে কখনো প্রকাশ্যে মুখ খোলেননি। অভিনেতার মৃত্যুর এক মাসের মাথায় নিজেকে সুশান্ত সিং রাজপুতের বান্ধবী বলে দাবি করেন। এসব নিয়েই বিতর্ক দানা বাধে।

অপরদিকে সুশান্ত যে ডিপ্রেশনের ছিলেন সে বিষয়ে পুলিশ নিশ্চিত করলেও অভিনেতার ডিপ্রেশন এর বিষয়ে কোনো তথ্যই জানতেন না তার পরিবার। জানা গেছে রিয়ার বিরুদ্ধে দায়ের করা এফআইআরের কপি পৌছে গিয়েছে আদালতে।

প্রসঙ্গত, মুম্বাই পুলিশের কাছে এই তথ্যও এসেছে যে রিয়া ব্যবসা সংক্রান্ত বেশ কিছু তথ্য গোপন করেছেন এবং সুশান্তের কার্ড ব্যবহার করে বেশ কিছু টাকা তুলেছেন। এমনকি গুরুত্বপূর্ণ কিছু বিলের হদিশ মেলেনি। আপাতত তদন্তকারীরা তাকে দ্বিতীয়বার জেরার জন্য তলব করবে বলে জানা গিয়েছে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Close