ভাইরাল ভিডিও

সিংহীনির রাগ দেখে ভয়ে গুটিসুটি পশুরাজ সিংহ, রীতিমত ভাইরাল ভিডিও

হতে পারে সিংহ বনের রাজা কিন্তু নিজের স্ত্রীর কাছে সে নিতান্তই তুচ্ছ। বাইরে যাইহোক ঘরের গৃহকর্ত্রী কিন্তু সিংহী। তাকেও রাণীর কাছে নতি স্বীকার করতে হয় কখনো-সখনো। আবার কখনো দুজনের মধ্যে মনোমালিন্য জেরে ঝগড়া চলে ঠিক যেন আপনার আমার গেরস্তের ঘরের রোজনামচার মতোন। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে জঙ্গলের মাঝখান দিয়ে যে রাস্তা আছে সেখানে দাঁড়িয়ে তর্জন গর্জন করছে পশুরাজ সিংহ।

ভীর অরণ্যে রাস্তার উপর চলছে তর্জন-গর্জন, রক্তচক্ষু নিক্ষেপ। সিংহ সিংহীনি তেড়ে যাচ্ছে একে অপরের দিকে, চলছে লড়াই। আর তারই কিছু দূরে দাঁড়িয়ে আছে পর্যটকদের গাড়ি। বিবাদমান দম্পতির লড়াই দেখে মুগ্ধ হচ্ছেন পর্যটকরা।

কিন্তু এই যে পর্যটকদের গাড়ি দাঁড়িয়ে আছে তার দিকে কোনও ভ্রুক্ষেপই নেই সিংহ সিংহীনির। নিজেরাই বিবাদ মেটাতে ব্যস্ত তারা। আর সিংহ সিংহিনীর এই ভিডিওটিই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ওয়াইল্ডলাইফ ফটোগ্রাফার তথা রাজনীতিবিদ জুবিন আশারা পুরো ঘটনাটিকে ক্যামেরাবন্দি করেন।

জঙ্গলের ভিডিও মানেই সোশ্যাল মিডিয়াতে রমরমা বাজার। পশু বা পাখি বা কোন তাদের লড়াইয়ের ভিডিও ভাইরাল হতে সময় নেয় না। আর তারপর যদি হয় সিংহের ভিডিও যেমন সুন্দর তেমন সাবলীল আর তেমনি তার ক্ষিপ্ততা। আর এই মজাদার ভিডিওটিও আপনাকে আনন্দ দেবে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Close