নিউজরাজ্য

লকডাউনে বউ চুরি, প্রকাশ্য রাস্তায় উচিৎ শিক্ষা পেল মালদার যুবক

বিবাহ একটি সামাজিক বন্ধন বা বৈধ চুক্তি অথচ তবে বর্তমানে যেভাবে পরকীয়া বেড়ে চলেছে তাতে সামাজিক বন্ধন ক্ষতিগ্রস্ত হচ্ছে। প্রেমের টানে নিজের পরিবার, বা ছেলে মেয়েকে ছেড়ে প্রেমিকের সঙ্গে পালানোর ঘটনা হামেশাই শোনা যায়।

এরকম এক ঘটনার নজির মিলেছে। অন্যের বউ চুরি করতে গিয়ে গণপিটুনির শিকার হয়েছে অভিযুক্ত এক যুবক।
বৃহস্পতিবার সকালে মালদা টাউন স্টেশন চত্বরে পালানোর সময় হাতেনাতে ধরা পড়ে গেলে গৃহবধূর পরিবারের লোকেরা প্রকাশ্যে রাস্তায় যুবককে গণপিটুনি দেয়। শোরগোলের খবর পেতে ঘটনাস্থলে উপস্থিত হয় ইংরেজবাজার থানার পুলিশ।

পুরো ঘটনাটি নিয়ে তদন্ত শুরু করলে জানা যায় অভিযুক্ত যুবকের নাম তাপস ঘোষ। দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার সাহাপুর এলাকায় তার বাড়ি। আর অপরদিকে গৃহবধূ সীমা মজুমদারের বাবার বাড়িও ধৃত যুবকের এলাকাতে। গত ছয় মাস ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল গৃহবধুটির একটি 13 বছরের সন্তানও রয়েছে।

বৃহস্পতিবার সকালেই তারা প্ল্যান করে পালানোর চেষ্টা করেছিল। গৃহবধুটির স্বামী শংকর মজুমদার গোপন সুত্রে খবর পেলে পিছু ধাওয়া করে ও মালদা টাউন স্টেশন এর কাছে তাদের ধরে ফেলে। সেই সময় অভিযুক্ত যুবক পালানোর চেষ্টা করলে গণধোলাই দেয় গৃহবধূর পরিবারের লোকেরা। পরিস্থিতি বেগতিক দেখে ওই গৃহবধূ আগেই পালিয়ে যায়। পরবর্তীতে পুলিশ এলে ওই গৃহবধূকে পরিবারের হাতে তুলে দেওয়া হয়। আর ওই যুবককে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। এদিকে ওই গৃহবধূর পরিবারের পক্ষ থেকে অভিযুক্ত যুবকের বিরুদ্ধে পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Close