নিউজরাজ্য

বিয়ে হতে না হতেই থানায় গেলেন নব দম্পতি, কারণ জেনে হতবাক পুলিশ

Advertisement

বিয়ের পর যেখানে শ্বশুর বাড়ি যাওয়ার কথা সেখানে বিয়ে হতে না হতেই সোজা দম্পতি এলেন থানায়, কিন্তু কি এমন ঘটনা ঘটলো যে একেবারে বিয়ের আসর মিটতে না মিটতেই থানায় আসতে হল! এরকম আজব ঘটনা ঘটেছে হাওড়াতে। বিয়ের সাত পাক শেষ হতে না হতেই সোজা থানায় হাজির বর বউ। নবদম্পতিকে থানায় আসতে দেখে হতবাক হয়ে যান পুলিশকর্মীরাও।

থানার ডিউটি অফিসার অফ বর বউকে দেখে অবাক হয়ে যান। নতুন দম্পতিকে থানায় দেখে অনেকেই প্রমাদ গুনতে থাকেন এ নিশ্চয় পন বা কোনো সমস্যা সম্পর্কিত বিষয় হবে। কৌতূহল নিয়ে সেখানে সদস্যরাও ভিড় জমাতে শুরু করেন। কিন্তু সকলের ধারনা অমূলক প্রমান করে দিয়ে নবদম্পতির জানায় তারা দুজনেই এখানে এসেছেন পুলিশ কর্তার আশীর্বাদ নিতে।

তাদের বক্তব্য এইরকম দুর্যোগের মুহূর্তে পুলিশ যেভাবে মানুষের সহায়তা করছে তাতে তারা অভিনন্দন ও সম্মানের দাবিদার। পুরো সমাজের উচিত পুলিশ বিভাগের জন্য গর্বিত হওয়ার। আর সেই কারণেই বিয়ে শেষ হওয়ার সঙ্গে সঙ্গে আশীর্বাদ নিতে এসেছেন তারা।

বাগনান থানার হিজলাক গ্রামের ঘটনা এটি। রবিবার রাতে অনীশের এর সঙ্গে সঙ্গীতার বিয়ে হয়। সামাজিক দূরত্ব ও সমস্ত রকম প্রটেকশন নিয়েই বিয়ে হয় তাদের। এরপর থানায় এসে তাদের বক্তব্য শোনার পর পুলিশ অফিসার নিজেও শুভেচ্ছা ও অভিনন্দন জানান দম্পতিকে। আর উপহার হিসাবে দেওয়া হয় 50 টি মাস্ক ও স্যানিটাইজার। লকডাউন চললেও দেশের আর দশের স্বার্থে কর্মবিরতি নেই ডাক্তার পুলিশ এই মানুষগুলো। ফ্রন্ট লাইনে দাঁড়িয়ে নিজের জীবনে ঝুঁকি নিয়েও অক্লান্ত পরিশ্রম করে চলেছেন তারা। সকলের উচিত তাদের সম্মান জানানো।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

×
Close