বিনোদন

বলিউডে জনপ্রিয় ১২ টি সিনেমা উপহার দিয়ে বিদায় নিলো সুশান্ত, দেখে নিন তালিকা

গত ১৪ ই জুন বলিউডের ঝলমলে দুনিয়া কর্পূরের মতো উবে গেছে সুশান্ত সিং রাজপুত। তার মৃত্যুতে এখনও শোকস্তব্ধ বলিউড। তার অনুরাগীদের মনে এখনও তিনি অনেকটা জায়গাজুড়ে রয়েছেন। সুশান্ত সিং রাজপুত তার ফিল্মি কেরিয়ারে ২০১৩ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত মোট ১২ টি ছবিতে কাজ করেছেন।

১) ২০১৩ সালে ‘কাই পো চে’ সিনেমার মাধ্যমে সুশান্ত বলিউডে পা দিয়েছিলেন। আর এই ছবিতেই তিনি দর্শকদের নজর কেড়েছিলেন।

২) ২০১৩ সালেই পরিনীতি চোপড়ার সঙ্গে মুক্তি পাওয়া সুশান্তের আর একটি ছবি হল শুদ্ধ দেশি রোমান্স। এই ছবিতে সুশান্তের অভিনয় সকলকে মুগ্ধ করেছিল।

৩) ২০১৪ সালে পিকে ছবিতে আমির খান এবং অনুস্কা শর্মার সাথে সুশান্ত প্রথম ছবি করেন। এই ছবিতে অনুস্কা শর্মার বয়ফ্রেন্ডের ভূমিকায় অভিনয় করেছিল সুশান্ত।

৪) ২০১৫ সালে সুশান্তের মুক্তি পাওয়া ছবি ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সি। কিন্তু এই ছবি বক্স অফিসে তেমন একটা ফায়দা করতে পারেনি।

৫) এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি ছবিতে ধোনির চরিত্রে অভিনয় করে সুশান্ত। এই ছবিতে তার দুর্দান্ত অভিনয়ের পরেই তার জনপ্রিয়তা অনেক বেড়ে যায়। ২০১৬ সালে তার এই ছবি মুক্তি পেয়েছিল।

৬) ২০১৭ সালে মুক্তি পাওয়া রাবতা সিনেমাতে কৃতি শ্যাননের সাথে অভিনয় করতে দেখা গিয়েছিল সুশান্তকে। এই ছবি করার সময় প্রেমের সম্পর্কে জড়িয়েছিল অভিনেতা। এই ছবি খুব একটা চলেনি।

৭) সুশান্তের গেস্ট অ্যাপিয়েরেন্স ছিল ‘ওয়েলকাম টু নিউইয়র্ক’ ছবিতে।

৮) ২০১৮ সালে মুক্তি পাওয়া কেদারনাথ ছবিতে সারা আলি খানের সাথে অভিনয় করে সুশান্ত। আবার একবার তার ছবি বক্স অফিসে সুপারহিট হয়।

৯) ২০১৯ সালে মুক্তি পাওয়া সনচিড়িয়া ছবিতে অভিনয় করেছিলেন সুশান্ত। এই ছবিতে সুশান্তের অভিনয় দেখার মতো ছিল। কিন্তু এই ছবি বক্স অফিসে ফায়দা করতে পারেনি।

১০) শ্রদ্ধা কাপুরের সঙ্গে জুটি বেঁধে ২০১৯ সালে ‘ছিচোঁড়ে’ ছবিতে অভিনয় করেন সুশান্ত।

১১) ২০১৯ সালে মুক্তি পাওয়া সুশান্তের আর একটি ছবি হল ড্রাইভ। এই ছবিতে সুশান্তের বিপরীতে দেখা গিয়েছিল জ্যাকলিনকে।

১২) সুশান্তের জীবনের শেষ ছবি দিল বেচারা। এটি আগামী ২৪ শে জুলাই মুক্তি পেতে চলেছে। হয়তো তার এই ছবি জীবনের সেরা ছবি হতে চলেছে। কিন্তু ছবির সাফল্য দেখার জন্য সুশান্ত আর নেই।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Close