দেশনিউজ

ফের মুখ্যমন্ত্রীদের সাথে বৈঠকে মোদী, লকডাউন কি আবার হবে?

দেশে করোনা আক্রান্তের সংখ্যা দ্রুত হারে বাড়ছে। প্রতিদিনই প্রায় করোনা সংক্রমণের সংখ্যা রেকর্ড গড়ছে। দেশে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্তের সংখ্যা ৪৯ হাজারের বেশি। মোট আক্রান্তের সংখ্যা সাড়ে ১২ লক্ষের বেশি। এদিকে শুধু আক্রান্তের সংখ্যাই নয়, তার সাথে পাল্লা দিয়ে বাড়ছে মৃতের সংখ্যাও। গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ৭৪০ জনের। তবুও এখন সুস্থতার হার ও বাড়ছে, যা স্বস্তির খবর।

এদিকে সোমবার আবার রাজ্যের মুখ্যমন্ত্রীদের সাথে বৈঠক করবেন নরেন্দ্র মোদী। যে হারে সংক্রমণ বাড়ছে, তাতে কি আবার লকডাউন চালু হবে? নাকি এরকম আনলক থাকবে? কি নিয়ে আলোচনা হতে পারে তাই নিয়ে জল্পনা তুঙ্গে। এই বৈঠকে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ও উপস্থিত থাকার কথা রয়েছে।

সূত্র মারফত জানা গেছে, দেশের করোনা পরিস্থিতি ও পরবর্তী পদক্ষেপে  কি করা উচিত তাই নিয়ে আলোচনা হতে পারে। এর পাশাপাশি কি ভাবে করোনার বিরুদ্ধে লড়াই করা যেতে পারে তাই নিয়েও আলোচনা হবার সম্ভাবনা আছে। এদিকে বিশেষজ্ঞদের মতে, আগামী সেপ্টেম্বরের শেষের দিকে দেশে করোনা আক্রান্তের সংখ্যা ১ কোটি ছাড়াতে পারে। সুতরাং এই নানা বিষয়গুলিকে নিয়েও আলোচনা হতে পারে বৈঠকে এমনটাই মনে করা হচ্ছে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Close