ভাইরাল ভিডিও

পাইথনের সঙ্গে চিতাবাঘের রুদ্ধশ্বাস লড়াই, মুহূর্তে ভাইরাল ভিডিও

Advertisement

জঙ্গলের ভিডিও মানেই সোশ্যাল মিডিয়াতে রমরমা বাজার। পশু বা পাখি বা কোন তাদের লড়াইয়ের ভিডিও ভাইরাল হতে সময় নেয় না। আর তারপর যদি হয় চিতাবাঘ, যেমন সুন্দর তেমন সাবলীল আর তেমনি তার ক্ষিপ্ততা। চিতা বাঘের সামনে বড় বড় পশুরাও কুকড়ে থাকে থাকে এবার চিতাবাঘেরই একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ঘন জঙ্গল খোশমেজাজে লেজ দুলিয়ে চলেছেন চিতাবাঘ। ফাঁকা রাস্তায় সে হয়তো আপন মনে হেঁটে নিজের ডেরার দিকে যাচ্ছে। আর সেই বাঘের রাস্তাতেই রয়েছে পাইথন। বিশাল পাইথনকে দেখে দাঁড়িয়ে পড়ল চিতাবাঘটি। কিছুক্ষণ দুজনে দুজনের দিকে তাকিয়ে থাকলো তারপরে শুরু হলো আক্রমণ।

দক্ষিণ আফ্রিকায় ক্রুগের জাতীয় উদ্যানে এক ভয়ঙ্কর ঘটনার ভিডিও রীতিমত ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে এক বিশাল আকার পায়থনের প্রতি আক্রমনাত্মক হয়ে পড়েছে এক চিতাবাঘ। পশুদের নানান রকম ভিডিও খুব স্বাভাবিক ভাবেই মানুষের মনকে আনন্দ দেয় কিন্তু এ যেন এক ভয়ঙ্কর ভিডিও।

এই আফ্রিকার জাতীয় উদ্যানে ঘটা ঘটনা সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়েছে। দেখা যাচ্ছে, একটি পায়থন মাটিতে দিব্যি নিজের মতো শুয়ে ছিল। কিছুক্ষন পর তার কাছে একটি চিতাবাঘ আসে এবং সাপটিকে দেখার পরে হঠাৎ করেই আক্রমণ করতে শুরু করে। চিতাবাঘটি প্রথমেই পাইথনের মাথার নিচে আক্রমণ করতে থাকে। আই এফ এস অফিসার সুশান্ত বিষয়টি সোশ্যাল মিডিয়ায় টুইট করেন এবং ক্যাপশনে বলেন “চিতাবাঘ খুবই সুযোগসন্ধানী শিকারি,এখানে সে বিষয়টি খুব তাড়াতাড়ি ঘটিয়েছে।”

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

×
Close