দেশনিউজভাইরাল ভিডিও

দেশি মদ খেলে দূরে থাকবে করোনা, মদের আসরে বসলো একদল খুদে, ভাইরাল ভিডিও

পায়েল গাঙ্গুলি: এ যেন আজব দেশের গজব কাহিনী। কথায় আছে ‘মশা মারতে কামান দাগা হয়’। আর এবার সেই প্রচলিত কথাকে উস্কে দিয়েই করোনা প্রতিরোধে মদ্যপানের আসর বসালো ওড়িশা। ২০২০ সালে পৌঁছে গিয়েও অন্ধবিশ্বাস থেকে পিছু হটলো না দেশবাসী। মদ্যপানের আসর থেকে বাদ গেলোনা শিশুরাও।

যতদিন এগোচ্ছে ততই যেন দেশজুড়ে জাঁকিয়ে বসছে করোনা। করোনা আতঙ্কে ভয়ে সিঁটিয়ে রয়েছে প্রতিটি দেশবাসী। করোনা দমনে প্রতিষেধক বানাতে তৎপর বিভিন্ন সংস্থা। এরই মাঝে সমস্ত চেষ্টায় জল ঢেলে দিয়ে করোনা প্রতিরোধে মদ্যপানের আসর বসলো ওড়িশা। এমনই ঘটনার সাক্ষী থাকল ওড়িশার মালকানগিরি জেলার পারসনপলি এলাকায়।

করোনা প্রতিরোধে মদের আসর বসানো হয়েছে ঠিকই,তবে সেখান থেকে রক্ষা পেল না শিশুরাও। ১০ থেকে ১২ বয়সি শিশুদেরও মদ্য পান করানো হয়। ওই শিশুদের অভিভাবকদের ধারণা, দেশি মদ খেলে তাদের শিশুদের শরীরের ধরে কাছেও আসতে পারবে না করোনাভাইরাস। সম্প্রতি এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিওতেই উঠে এসেছে এই নক্কারজনক ঘটনা।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে বছর ১০ থেকে ১২ বয়সী শিশু লাইন দিয়ে বসে রয়েছে মাটিতে। অন্যদিকে হাঁড়িতে করে ওই শিশুদের ওড়িশার দেশি মদ ‘‌সালাপ’ বিতরণ করছে এক ব্যক্তি। ভিডিওটি ভাইরাল হতে ছি: ছিৎকার পড়ে যায় চারিদিকে। কিন্তু এই ঘটনার সঙ্গে কারা জড়িত এখনো সঠিকভাবে তা জানা যায়নি। তবে, এই ধরনের ঘটনা যাতে আর না ঘটে তার জন্য জোরকদমে শুরু হয়েছে তদন্ত।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Close