নিউজরাজ্য

দলবল নিয়ে ব্যাংকে ঢুকে তৃণমূল নেতার দাদাগিরি, অনির্দিষ্ট কালের জন্য বন্ধ পরিষেবা

পায়েল গাঙ্গুলিঃ ফের অরাজকতার চিত্র। রানাঘাট ২ নম্বর ব্লকে এক সমবায় ব্যাঙ্কের ভিতরে ঢুকে ব্যাঙ্ক ম্যানেজারকে হুমকি। ব্যাঙ্কের ভিতরই অন্য কর্মীর জামার কলার ধরে হেনস্থা। এবার এই রকমই অভিযোগ উঠল তৃণমূলের পঞ্চায়েত সমিতির সদস্যদের বিরুদ্ধে।ঘটনার প্রতিবাদে অনির্দিষ্টকালের জন্য ব্যাঙ্ক বন্ধের সিদ্ধান্ত। চরম সমস্যায় গ্রাহকরা।

অভিযোগ উঠেছে ,ঘটনার সূত্রপাত গত ২২ জুলাই। রানাঘাট ২ নম্বর ব্লকের পঞ্চায়েত সমিতির সদস্য জগন্নাথ রায়, জগদীশ মণ্ডল বলে ব্যাঙ্কের এক সদস্যকে নিয়েই ম্যানেজারের সাথে কথা বলতে যান। সঙ্গে দলবল নিয়ে তারা ওই সমবায় ব্যাঙ্কের ভিতরে প্রবেশ করেন। অভিযোগ, ব্যাঙ্কের ভিতর ঢুকে এসে তারা ম্যানেজারকে হুমকি দেয়। এমনকি হেনস্থাও করে।

সুযোগ বুঝে সেই ছবি মোবাইলে তুলছিলেন ব্যাঙ্কের ভিতরই আবার আরেক কর্মী। কিন্তু সেই ঘটনা হামলাকারীরা দেখতে পেয়ে ওই কর্মীর জামার কলার ধরে হেনস্থা করার অভিযোগ ওঠে। নতুন করে ব্যাঙ্কে সদস্য পদ দেওয়ার জন্য দাবি জানান হামলাকারীরা। কিন্তু তাতে,ব্যাঙ্ক ম্যানেজার স্পষ্ট জানিয়ে দেন, সামনেই বার্ষিক সভা। তার আগে কোনও সদস্য করা যাবে না। এই নিয়ে শুরু হয় তর্ক বিতর্ক। তর্ক বিতর্ক পৌঁছায় হুমকি থেকে হাতাহাতিতে।

আর এরপর থেকেই নিরাপত্তার অভাবে ভুগছে ওই ব্যাঙ্কের কর্মীরা। আতঙ্ক ছড়িয়েছে এলাকাতেও। ব্যাঙ্কের মধ্যে এই গন্ডগোলের ছবি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরাতে। ইতিমধ্যেই ধানতলা থানায় অভিযোগ দায়ের করেছে ব্যাঙ্ক কর্তৃপক্ষ। আর তারপরেই ব্যাঙ্ক কর্তৃপক্ষের সাফ দাবি উপযুক্ত নিরাপত্তাব্যবস্থা ছাড়া চালু হবেনা ব্যাঙ্কিং পরিষেবা। ঘটনার পর ২৩ জুলাই থেকে বন্ধ ব্যাঙ্ক। ফলে সমস্যায় গ্রাহকরা।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Close