বিনোদন

জমিতে ফসল ফলাতে নাঙল টানছে দুই বোন, গরিব চাষির কষ্ট দেখে ট্রাক্টর কিনে দিলেন সোনু সুদ

Advertisement

করোনাভাইরাস কালে নিম্নবিত্তদের পাশে দাড়ানোর খবরে শুরুতেই উঠে এসেছিল সোনু সুদের নাম। ভগবানের দূতের মতোই পরিযায়ী শ্রমিকদের বাড়ি পাঠানো থেকে শুরু করে নানাভাবে তাদের পাশে দাড়িয়েছিলেন তিনি। সিনেমার চরিত্রে ভিলেন হলেও তিনি বাস্তবে একজন রিয়েল হিরো। সম্প্রতি আবারো দাতার ভূমিকায় অবতীর্ণ হলেন তিনি।

টুইটারের একটি ভিডিওটিতে কিছুদিন আগে সোনুর চোখ পড়ে। ভিডিওতে দেখা যাচ্ছে চিত্তুর জেলার মদনপাল্লের এক টমেটো চাষী ও তার দুই মেয়ে লাঙ্গল দিয়ে জমিতে চাষ করছেন। এই ভিডিওটি দেখার সঙ্গে সঙ্গে সনু সুদ ওই মেয়েটাকে পড়াশোনা করাতে বলেন আর কৃষককে এক জোড়া বলদ কিনে দেওয়ার প্রতিশ্রুতি দেন। কিন্তু পরে জানান পরিবারটির একটি ট্রাক্টর প্রয়োজন। আর সেই মতোই তাদের একটি ট্রাক্টর পাঠানোর প্রতিশ্রুতি দেন। অভিনেতা প্রতিশ্রুতি মতোই রবিবার রাতের মধ্যে একটি নতুন ট্রাক্টর কৃষক নাগেশ্বর রাওয়ের মহালরাজুপাল্লে গ্রামের বাড়িতে এসে পৌঁছায়।

চিত্তুর জেলার বাসিন্দা তথা তেলেগু দেশম পার্টির সভাপতি এন চন্দ্রবাবু নাইডু অভিনেতা পদক্ষেপের প্রশংসা করেছেন। নাগেশ্বর রাও এর পরিবারকে ট্র্যাক্টর পাঠানোর অনুপ্রেরণামূলক চেষ্টার জন্য তাকে সাধুবাদ জানিয়েছে। তারই সাথে তিনি নিজেও সিদ্ধান্ত নিয়েছেন ওই পরিবারের দুটি কন্যার শিক্ষার ভার নেবেন।

প্রসঙ্গত, মদনাপাল্লেতে নাগেশ্বর একটা চায়ের স্টল চালাতেন। কিন্তু করোনাভাইরাসের কারণে ব্যবসা শিকেয় ওঠে ফলে সে নিজের জমিতে চাষ করতে ফিরে আসেন নিজের গ্রাম মহালরাজুপাল্লতে। কিন্তু গ্রামে ফিরেও তিনি নিজের জমিতে চাষের জন্য এক জোড়া ষাঁড় বা ট্রাক্টর ভাড়া নিতে পারেননি এরপরই সাহায্যের হাত বাড়িয়ে দেব সোনু সুদ।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

×
Close