বিনোদন

আগামী মাসেই ধরা পড়বে সুশান্তের অপরাধীরা, প্রকাশ্যে আসবে মৃত্যুর আসল কারণ

Advertisement

অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর আত্মহত্যার ঘটনার পর বলিউডের নেপোটিজম নিয়ে চলছে বিতর্ক, কখনো প্রশ্ন উঠছে এটা আত্মহত্যা নাকি পরিকল্পিত খুন?? আর এইসব নিয়ে প্রতিবাদের তালিকায় সর্বপ্রথম নাম উঠেছিল কঙ্গনা রানাওয়েত। আর অভিনেত্রীর এই দাবির সমর্থনে ছিলেন ক্রিকেটার মনোজ তিওয়ারিও।সেইসঙ্গে সুশান্তের মৃত্যু রহস্য সমাধান চান বলে টুইট করেছিলেন মনোজ।

সুশান্ত রাজপুত এর মৃত্যুর পরে তার ছবি দিয়ে ইনস্টাগ্রাম হ্যান্ডেলের প্রোফাইল ছবি পাল্টে দিয়েছিলেন ক্রিকেটার মনোজ তিওয়ারি। সম্প্রতি তিনি দাবি করেছেন যে সুশান্তকে যারা খুন করেছে তাদের হাতে এখন সময় খুব কম। খুব শীগ্রই নাকি তারা ধরা পড়তে চলেছে। তার বক্তব্য সুশান্ত এর খুনের অপরাধীরা শিগগিরই ধরা পড়তে চলেছে এবার তাদের মুখোশ উন্মোচন হবে, সত্য সকলের সামনে আসবে।

এমনকি তিনি নির্দিষ্ট দিনও নির্ধারণ করে দিয়েছেন। তিনি বলেছেন ঈশ্বর সদা করুণাময়। রাম মন্দির তৈরীর জন্য যেদিন ভূমি পুজো করা হবে অর্থাৎ 5 ই আগস্ট সেই দিন এই ধরা পড়বে সুশান্তের অপরাধীরা। ক্রিকেটার মনোজ তিওয়ারি ট্যুইট প্রকাশ্যে আসতেই সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। তিনি কিরে এতোটা নিশ্চিত হয়ে এটা বলতে পারছেন তা নিয়ে প্রশ্ন থাকলেও প্রচুর মানুষ আশার দিন গুনছেন সুশান্ত সিং রাজপুতের সুবিচারের জন্য।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

×
Close