নদীয়া সংবাদনিউজরাজ্য

নদীয়ার শান্তিপুরে প্রতিবন্ধী মহিলার শ্লীলতাহানী এবং বৃদ্ধাকে মারধরের অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে

গত জুন মাসে গাছের পাতা পড়া নিয়ে সামান্য বিবাদে অকথ্য গালিগালাজ শুরু করে শংকর এবং সান্তোষ দেবনাথ।

Advertisement
Advertisement

মলয় দে নদীয়া:- শান্তিপুর শহরের দু নম্বর ওয়ার্ডের বাইগাছি পাড়ার বিধবা শ্যামাদাসী সাহা দুই মেয়ের বিবাহ দেওয়ার পর ছোট মেয়ে রিতা রানী সাহা শারীরিক প্রতিবন্ধকতার কারণে এক ছেলে ও মেয়ে নিয়ে মায়ের কাছে থাকেন। পাড়ার এক প্রতিবেশী শংকর দেবনাথ এবং তার পুত্র সন্তোষ দেবনাথ রিতা এবং মুক্তা দুই কন্যাকে কুপ্রস্তাব দিয়ে আসছে বহুদিন ধরে।

গত জুন মাসে গাছের পাতা পড়া নিয়ে সামান্য বিবাদে অকথ্য গালিগালাজ শুরু করে শংকর এবং সান্তোষ দেবনাথ। কিছুক্ষণের মধ্যেই দা, লাঠি বাঁশ দিয়ে বেধড়ক মারধর করেন ৬৫ বছর বয়স্কা শ্যামাদাসী সাহাকে। তার শারীরিক প্রতিবন্ধকতা যুক্ত কন্যা রীতারানীর, লাইগেশন এবং স্কিন সংক্রান্ত অপারেশনের জন্য দীর্ঘদিন অসুস্থ। মাকে মারার প্রতিবাদ করতে গিয়ে ৮০% প্রতিবন্ধকতা সত্ত্বেও তার নাইটি ছিড়ে শ্লীলতাহানীর চেষ্টা করার পাশাপাশি শ্বাসরোধ করে হত্যা করার চেষ্টা করা হয় বলে শান্তিপুর থানায় অভিযোগ করেন শ্যামাদাসী সাহা।

শ্যামাদাসী দেবীর কোমরের হাড় ভেঙে যায় এবং মাথায় চোট লাগে। তার কন্যার প্রতিবন্ধকতা যুক্ত হাতে ধারালো দায়ের কোপে ছটি সেলাই পড়ে। সমস্ত প্রমাণাদি দিয়ে শান্তিপুর থানায় অভিযোগ দায়ের করলেও এখন পর্যন্ত পুলিশের সক্রিয় ভূমিকা লক্ষ্য করা যায়নি। অন্য এক কন্যা এবং প্রতিবেশীদের সূত্রে জানা যায় এলাকার দু একজন প্রভাবশালী ব্যবসায়ী শংকর দেবনাথের কন্যার সাথে অবৈধ সম্পর্কের কারণে তাদের মদত যোগাচ্ছে।

Related Articles