দেশনিউজ

গরিবের মুখের খাবার লুট করছে দিল্লি সরকার! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

দিল্লীর এক বিজেপি নেতা রেশন চুরির অভিযোগ আনলেন দিল্লীর মুখ্যমন্ত্রী তথা AAP সরকার অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে।

Advertisement
Advertisement

ফের রেশন দুর্নীতির অভিযোগ। তবে এবারের অভিযোগ বাংলায় নয়, রাজধানী শহর দিল্লির বিরুদ্ধে রেশন দুর্নীতির অভিযোগ উঠল। দিল্লীর এক বিজেপি নেতা রেশন চুরির অভিযোগ আনলেন দিল্লীর মুখ্যমন্ত্রী তথা AAP সরকার অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে। শুধু মুখেই অভিযোগ নয়, তার সাথে প্রমান হিসাবে একটি ভিডিও পেশ করা হয়েছে। যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে। দিল্লি সরকারের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে যে লকডাউনের সময় গরিবদের খাদ্যশস্য না দিয়ে তা একটি স্কুলে মজুত করে রাখা হয়েছে।

দিল্লী সরকারের বিরুদ্ধে এই অভিযোগ এনেছেন বিজেপি নেতা তাজিন্দর পাল সিং বাগগা। গোপন সূত্রে তাঁরা খবর পায় যে প্রতিভা বিকাশ বিদ্যালয়ে রেশনের খাদ্যশস্য মজুত রয়েছে। আর এরপর সেখানে যান বিজেপি নেতা তাজিন্দর পাল সিং বাগগা সহ আরও কয়েকজন বিজেপি কর্মী। সেখানে গিয়ে জানলা দিয়ে একটি ভিডিও রেকর্ড করেন। আর এই ভিডিও প্রমান হিসাবে তিনি দাবি করেছেন।

তিনি আরও জানিয়েছেন যে স্কুলের ওই ঘরের মধ্যে অনেক খাদ্যশস্য মজুত আছে যা নষ্ট হয়ে যাচ্ছে। এই তালাবন্ধ শ্রেণীকক্ষ খুলতে বললেও, স্কুল কর্তৃপক্ষ খাদ্য পরিদর্শকের অনুমতি ছাড়া তালা খুলতে চায়নি। তিনি এই ঘটনার জন্য AAP সরকার অরবিন্দ কেজরিওয়াল এবং আম আদমি পার্টির হরি নগর বিধায়ক রাজকুমারীও জড়িত আছেন বলে অভিযোগ করেছেন।

দেখুন সেই ভিডিও-

এই ঘটনার পর স্কুল কর্তৃপক্ষ স্কুল খুলতে না চাইলে তখন তারা স্কুলের সামনে ধর্নায় বসে, এই ঘটনার প্রতিবাদে দিল্লী সরকারের বিরুদ্ধে শ্লোগান উঠতে থাকে। এছাড়া এই রেশন কেলেঙ্কারির সঙ্গে যুক্ত বিধায়কের পদত্যাগেরও দাবী জানায় অভিযোগকারীরা। আর এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসার সাথে সাথেই তা রীতিমত ভাইরাল হয়ে যায়।

Related Articles