নিউজবিনোদনভাইরাল ভিডিও

New Viral Trend: সোশ্যাল মিডিয়ায় ‘নতুন ট্রেন্ড’! গা ভাসালেন দীপিকা থেকে নুসরাত

'কাঁচা বাদাম'-র পর সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল আরো এক নতুন গান

Advertisement
Advertisement

‘কাঁচা বাদাম’ গানের কথা মনে আছে নিশ্চই। সোশ্যাল মিডিয়ার দৌলতে বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকারের কাঁচা বাদাম গানটি প্রায় সারা বিশ্বেই জনপ্রিয় হয়ে ওঠে। এই গানটি দিয়ে তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ প্রচুর রিলস বানিয়েছেন একসময়। এবার সোশ্যাল মিডিয়া জুড়ে আবারও এমন ট্রেন্ড ভাইরাল (New Viral Trend) হচ্ছে। যে জিনিস সোশ্যাল মিডিয়ার রিলসের কেন্দ্র বিন্দু হয়ে দাঁড়িয়েছে।

 

একসময় কাঁচা বাদাম গানটি নিয়ে কম রিলস তৈরি হয়নি। বলিউড তারকা থেকে টলিউড তারকা সকলে এই গান দিয়ে ভিডিও বানিয়ে ছিলেন। সম্প্রতি আরো এক বিষয় নিয়ে ট্রেন্ড (New Viral Trend) শুরু হয়েছে। এটি হলো “সো বিউটিফুল, সো এলিগ্যান্ট। জাস্ট লুকিং লাইক এ ওয়াও।” কাঁচা বাদামের মতো সোশ্যাল মিডিয়া জুড়ে এটিও বেশ ভাইরাল হচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by SanyaM (@sanyamalhotra_)

 

আর এই ভাইরাল ট্রেন্ডে (New Viral Trend) গা ভাসিয়েছেন বলিউড তারকা থেকে টলিউড তারকারা। বাদ যায়নি অভিনেত্রী দীপিকা পাডুকোন থেকে টলি অভিনেত্রী নুসরাতও। সম্প্রতি এই লাইনের সঙ্গে ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন দীপিকা। অভিনেত্রী নুসরাতও তাই। শুধু তাই নয় জিও ওয়ার্ল্ড প্লাজার উদ্বোধনে গিয়ে তারকা রণবীর সিংকেও এই লাইন বলতে শোনা গিয়েছে।

 

কিন্তু কীভাবে ভাইরাল হলো এই লাইন? আসলে এই ১৪টি শব্দ দিয়ে তৈরি এই তিনটি লাইনের সূত্রপাত এক পোশাক বিক্রেতা মহিলার হাত ধরে। যিনি অনলাইনে পোশাক বিক্রির জন্য একটি ভিডিও বানান, সেখানেই তাকে এমন কথা বলতে শোনা যায়। এই মহিলার নাম জেসমিন কৌর। ভিডিও প্রকাশ্যে আসতেই বেশ দ্রুত গতিতে ইন্টারনেটে ছড়িয়ে পড়ে এবং তা বেশ ভাইরাল (New Viral Trend) হচ্ছে। শুধু তাই নয় ইতিমধ্যে এই লাইন দিয়ে গান বেঁধে ফেলেছেন জনপ্রিয় ইউটিউবার জশরাজ মুখাটে।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

 

এই হল সেই আসল ভিডিও

 

Related Articles