লাইফস্টাইল

এবার ঘোর অর্থসংকটে RBL Bank। জোরদার জল্পনা চলছে ব্যাঙ্কের ভবিষ্যৎ নিয়ে।

Advertisement
Advertisement

দেবপ্রিয়া সরকার : Yes Bank অর্থ সংকট কাটিয়ে উঠতে না উঠতেই বিপদে RBL Bank। Yes Bank এর অর্থ সংকট কাটাতে তাদের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিল স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI)। SBI এর হাত ধরে ভবিষ্যৎ সুরক্ষিত করতে পেরেছে Yes Bank। Yes Bank যখন SBI এর হাত ধরে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছে ঠিক তখনই শোনা যায় Yes Bank এর মতোই অর্থ সংক্রান্ত সমস্যায় RBL Bank।

ইতিমধ্যেই RBL Bank-এর ভবিষ্যৎ নিয়ে বিভিন্ন মহলে জল্পনা শুরু হয়ে গেছে। তবে সেসব জল্পনাকে এক তুড়িতে উড়িয়ে দিয়ে সেগুলোকে গুজব জানিয়েছে RBL Bank। RBL Bank এর কর্তৃপক্ষ জানিয়েছেন, এই মুহূর্তে একটি শক্ত অর্থনৈতিক বুনিয়াদের উপরে আছে তারা। এছাড়া তিনি আরও জানিয়েছেন যে শেয়ার বাজার দাখিল নাথিতে তাদের ব্যাঙ্ক সম্বন্ধে যে গুজব রটানো হয়েছে তা সম্পূর্ণ ভ্রান্ত একটি ধারণা।

বর্তমানে RBL Bank অনেক লাভজনক অবস্থায় রয়েছে। বেঁধে দেওয়া হারের তুলনায় অনেক বেশি নগদ রয়েছে তাদের কাছে। দক্ষ পরিচালনার হাত ধরে RBL Bank অনেক বিস্তার লাভ করছে বলে জানিয়েছে ব্যাঙ্কের এর কর্তৃপক্ষ। ব্যাঙ্ক সংক্রান্ত এসব গুজব রটিয়ে সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক তৈরি করার চেষ্টা করা হয়েছে ।কিন্তু কে বা কারা এসব করছে সেই সম্বন্ধে বিস্তারিত কিছু জানা যায়নি। বুধবার সকালে RBL Bank এর কর্তৃপক্ষ তাদের বিরুদ্ধে হওয়া সমস্ত গুজবে জল ঢেলে সাধারণ মানুষকে নিশ্চিন্ত থাকার আশ্বাস দিয়েছে।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles