বিনোদন

খোলামেলা পোশাকে বাঙালি অভিনেত্রী! উষ্ণতার ঝড় সোশ্যাল মিডিয়ায়

Advertisement
Advertisement

টলিপাড়ার ঋতাভরী চক্রবর্তী নাম বেশ পরিচিত ।স্টার জলসার ওগো বধূ সুন্দরী সিরিয়াল থেকেই তার আত্মপ্রকাশ। আর তারপর নিজের অভিনয় দক্ষতার গুণে সিঁড়ির ধাপে উঠে রুপোলি পর্দা।আর তার ছবি, ধারাবাহিক মানেই নতুনত্বে মোড়া কোনো কাহিনী। তার এই অভিনয় দক্ষতার গুনের জন্যই সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ জনপ্রিয়। তাই মাঝে মাঝে কিছু না কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভক্তদের মাতিয়ে রাখেন ।এর মধ্যেই ইনস্টাগ্রামে 5 লক্ষ 65 হাজার ফলোয়ার্স করে ফেলেছেন তিনি ।

এই মুহূর্তে তিনি টলিউডের ব্যস্ত অভিনেত্রী দের মধ্যে একজন।বাংলা সিনেমা অভিনয়ের পাশাপাশি বেশকিছু এডফিল্মে কাজ করেছেন যা বেশ জনপ্রিয়তা পেয়েছে। কিন্তু তার মধ্যেও সোশ্যাল মিডিয়াতে নিজেকে যথেষ্ট অ্যাক্টিভ রাখেন।
বর্তমানে লকডাউন এর ফলে সিনেমা সিরিয়াল এবং সব রকম শুটিং বন্ধ। কিন্তু তাতে কি? এই অবস্থাতেও নিজের নতুন ছবি পোস্ট করে নতুন করে আলোচনার কেন্দ্রবিন্দুতে নিজেকে নিয়ে এসেছেন।

এই মুহূর্তে সকলেই গৃহবন্দি কিন্তু তার মধ্যে লকডাউনের মাঝে সবার লাইমলাইট কেড়ে নিয়েছে টলিউডের এই সুপার সেক্সি ও কুল অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। নতুন নতুন ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছেন তিনি। ঘর বন্দী থাকা অবস্থাতেই নতুন নতুন ছবি পোস্ট করে নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে একটি খোলামেলা পোশাকে হাতে কফির মাগ নিয়ে দাঁড়িয়ে আছেন, একহাতে আবার ভিকট্রি সাইন দেখাচ্ছেন। এই ছবি পোস্ট করে রীতিমতো উষ্ণতার পারদ ছড়িয়েছেন পুরুষদের মনে। দেখুন সেই ছবি-

View this post on Instagram

Colmar days #stayhome

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty) on Apr 22, 2020 at 5:31am PDT

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles